সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে সাব-রেজিস্ট্রারের অফিসে উৎকুচ নেয়ার অভিযোগ

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা ::
দক্ষিণ সুয়ামগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রারের অফিসে ১৫ দিন ধরে ঝুলছে তালা। কোন দলিল হচ্ছে না এই অফিসে। সরকার হচ্ছে রাজস্ব বঞ্চিত।
জানা যায়, গত ১৫ দিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ সাব-রেজিস্ট্রার খায়রুল বাশার পাভেল ভূঞা প্রতি নিয়ত ভাবে অনিয়মিত অফিস করেন, মাসে ২-১ বার আসলেও সাধারণ মানুষের সাথে অনৈতিক আচরণ করেন। তিনি প্রতি দলিলে স্বাক্ষর করতে মোটা অংকের উৎকুচ নেওয়ার প্রতিবাদে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতির সিদ্ধান্ত নেয় দক্ষিণ সুনামগঞ্জ দলিল লিখক সমিতি।
সরেজমিনি বৃহ¯পতিবার দুপুরে গিয়ে দেখা যায়, সাব-রেজিস্ট্রার অফিসের সামনে দলিল লিখক সমিতির লোকজনের কেউ নাই। চেয়ার ও টেবিল ফাঁকা। সাব রেজিস্ট্রার খায়রুল বাশার পাভেলের অফিসে গিয়ে দেখা যায় তিনিও অনুপস্থিত। অফিসের ঝুলছে তালা।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ দলিল লিখক সমিতির সাধারণ সম্পাদক নুর আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ কালে তিনি জানান, সাব রেজিস্ট্রার আমাদের কাছে দলিল প্রতি মোটা অংকের উৎকুচ দাবি করেন। না দিলে দলিলে স্বাক্ষর করেন না। নানান ভাবে সাধারণ মানুষকে হয়রানী করে আসছেন তিনি। এছাড়াও তিনি অনিয়মিত ভাবে অফিসে আসেন, সপ্তাহে ৫দিন অফিস করার কথা থাকলেও তিনি প্রতি বুধবারে অফিসে আসেন। তাও আবার দুপুর ১২ টায় আসেন, বিকাল ৩টায় চলে যান। অনেক সময় তিনি বুধবারেও আসেন না।
এ ব্যাপারে সাব-রেজিস্ট্রার খায়রুল বাশার পাভেল ভুঞার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আপনি আমার অফিসে আসেন আসলে কথা হবে। পরে অফিসে গিয়ে দেখা যায়, তার অফিসে তালা ঝুলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: