সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ১৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক ২

 জৈন্তাপুর সংবাদদাতা ::
জৈন্তাপুরে অসামাজিক কার্যকলাপের দায়ে পুলিশ অভিযান চালিয়ে পুরুষ মহিলা সহ ২জনকে আটক করে।

পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার নিজপাট মোকামটিলা রঙ্গন বিবির বসত বাড়ীতে দীর্ঘ দিন হতে মিনি পতিতালায় হিসাবে অসামাজিক কার্যকলাপ চলে আসছে। অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। বিষয়টি বিবেচনা করে পুলিশ বাড়ীটির উপর কড়া নজর রেখে আসছে। গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশ ১৬মে দিবাগত রাত ১১টায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জের নিদেশে এসআই মোজ্জামেল হোসেনে ও এএসআই তাজুল ইসলামের সঙ্গীয় ফৌস নিয়ে অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কিছু সংখ্যাক খদ্দর পালিয়ে গেলে ২জনকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় নিয়ে আসে। আটকৃতরা হল জৈন্তাপুর ইউনিয়নের আসামপাড়া গ্রামের মৃত রজব আলীর ছেলে তাজুল ইসলাম(২৮) এবং নিজপাট ইউনিয়নের তিলকৈপাড়া গ্রামের শফিক আহমদের মেয়ে নাজমা বেগম(২০)। গতকাল ১৭মে দুপুর ১২টায় আটককৃতদের কোর্ট হাজতে প্রেরন করা হয়।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মোঃ মাঈনুল জাকির বলেন- জৈন্তাপুর উপজেলায় মাদক, ভারতীয় তীরখেলা, জুয়া খেলা মিনি পতিতালয় ধব্বংসে মডেল থানা পুলিশ জিরো টলারেন্সনীতি অবলম্বন করে ধারাবাহিক অভিযান পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় মিনি পতিতালয় অভিযান পরিচালনা করে ২জনকে আটক করা হয়। আমাদের এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: