সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শেষ হলো নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ’র জাতীয় পর্যায়ে ‘ন্যাশনাল ডিবেট চ্যাম্পিয়নশীপ-২০১৮’

শিক্ষাঙ্গন ডেস্ক ::
নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটির আয়োজনে জাতীয় পর্যায়ের ‘ন্যাশনাল ডিবেট চ্যাম্পয়নশীপ-২০১৮’ প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে তিনদিন ব্যাপি এই প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য ড. আতফুল হাই শিবলী।

জাতীয় পর্যায়ের এই বির্তক প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয় নর্থ সাউথ ইউনিভার্সি এবং রানারআপ হয় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিশ্ববিদ্যালয় স্কুল অব ডিবেট। প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে চ্যাম্পিয়ন হয় সিলেট ডিবেট ফেডারেশন এবং রানারআপ হয় গর্ভমেন্ট সাইয়েন্স কলেজ ঢাকা।

জাতীয় এই পার্লামেন্টারী বিতর্ক প্রতিযোগীতায় কলেজ শাখায় দেশের ১১টি কলেজের ১৫টি দল এবং বিশ্ববিদ্যালয় শাখায় ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ ৩২ টি বিশ্ববিদ্যালয়ের বিতার্কিকগণ প্রতিযোগীতায় অংশ গ্রহন করেন।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ ডিবেটিং সোসাইটির সভাপতি সাফওয়াত মাহদি রাহাত এর সঞ্চালনায় ও সংগঠনের উপদেষ্ঠা ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত রিকজার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন প্রভাষক শামিম আল আজিজ লেনিন।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, এনইইউবি’র ট্রাষ্টি বোর্ডের সদস্য প্রফেসর হেনা সিদ্দিকী, রেজিষ্ট্রার সৈয়দ গোলাম কিবরিয়া, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড.তোফায়েল আহমদ ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: