সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ১৭ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

ডেইলি সিলেট ডেস্ক:: উৎসবমুখর পরিবেশে সিলেট প্রেসক্লাব-মাহা অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। সোমবার সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান অতিথিদের সাথে নিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, পেশাগত দায়িত্ব পালনে আন্তরিকতা ও উৎফুল্লতা সৃষ্টিতে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। গণমাধ্যমকর্মীদের জন্য এই খেলাধুলা আরো জরুরী। কেননা, শারীরিক সুস্থতা ও মানষিক প্রফুল্লতা সাংবাদিকদের পেশাগত কাজের জন্য সহায়ক। তিনি বলেন, সিলেট প্রেসক্লাব তার নিজস্ব স্বকীয়তা রক্ষা করে চলছে। সাংবাদিকতায় পেশাদারিত্ব ও গুণগত মান রক্ষায় অবদান রাখছে। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি শরীর ও মনের সুস্থতার জন্য সুযোগ পেলেই খেলাধুলায় অংশগ্রহণের জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান । এক্ষেত্রে জেলা প্রশাসন সর্বাত্মক সহযোগিতা করবে বলে আশ্বস্ত করেন তিনি।

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রতিযোগিতার স্পন্সর প্রতিষ্ঠান মাহার সত্বাধিকারী এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম ও লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট প্রেসক্লাবের আজীবন সদস্য মহিব চৌধুরী। ক্লাবের কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এনামুল হক জুবের, সহ সভাপতি এম এ হান্নান, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আব্দুল কাদের তাপাদার, সাবেক সহ সভাপতি আব্দুল মালিক জাকা, সাবেক সহ সভাপতি বদরুদ্দোজা বদর, সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আহবাব মোস্তফা খান ও এম এ আহাদ। অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূর আহমদ। ক্লাবের নির্বাহী কমিটির কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, কার্য নির্বাহী সদস্য ফয়ছল আলম ও দিগেন সিংহ, খেলা পরিচালনা উপ কিমিটির সদস্য কামরুল ইসলাম ও আব্দুল্লাহ আল নোমান। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্লাবের সদস্য কবির আহমদ। পরে অতিথিবৃন্দ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, সিলেট প্রেসক্লাব ও মাহার মধ্যে হৃদ্দিক সম্পর্ক বিরাজমান। অষ্টমবারের মত সিলেটে প্রেসক্লাবের অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার পৃষ্টপোসকতা করতে পেরে আমরা আনন্দিত। তিনি বলেন, সিলেটের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে মাহা কাজ করছে। সেলিম সিলেটের অন্যান্য প্রতিষ্ঠানকেও ক্রীড়াঙ্গনের উন্নয়নে এগিয়ে আসার আহবান জানান। মাহি উদ্দিন আহমদ সেলিম সিলেট প্রেসক্লাবকে খেলাধুলার মাধ্যমে মাতিয়ে রাখতে প্রতিবছর সহযোগিতার আশ্বাস দেন।

লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মহিব চৌধুরী বলেন, ক্লাবের সদস্যদের আনন্দ বিনোদন দিতে সিলেট প্রেসক্লাব যে ভুমিকা রাখছে তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি আগামী বছর থেকে সিলেট প্রেসক্লাব সেরা রিপোর্টিং, ফটোগ্রাফি ও ভিডিও গ্রাফি এবং সাহসী সাংবাদিকতায় এওয়ার্ড প্রদানে সার্বিক সহযোগিতার ঘোষণা দেন।
সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ বলেন, সিলেট প্রেসক্লাব কেবল মাত্র কোন ক্লাব নয়, সাংবাদিকদের পেশাগত উন্নয়ন ও বিনোদন প্রদানে নানামুখি পদক্ষেপ নিচ্ছে। প্রেসক্লাব সন্তানদের জন্য বৃত্তি, সেরা রিপোর্টারদের উৎসাহ দিতে এওয়ার্ড প্রদানসহ বেশ কিছু গুরুত্বপূর্ন কার্যক্রম হাতে নিয়েছে। এসব কার্যক্রম সফলে সকল সদস্যের সার্বিক সহযোগিতা কামনা করেন।
সভাপতির বক্তব্যে ইকরামুল কবির বলেন, সিলেট প্রেসক্লাবের সদস্যরা পেশাগত ও সামাজিক কর্মকান্ডে অত্যন্ত অগ্রসর। সর্বদা রাষ্ট্রিয় ও সামাজিক দায়বদ্ধতা মাথায় রেখে কাজ করেন। পেশাগত সুনাম রক্ষায় সবসময় সচেতন। প্রেসক্লাবের অগ্রযাত্রায় সিলেটের জনপ্রতিনিধি ছাড়াও জনপ্রশাসনের বিরাট ভুমিকা রয়েছে। তিনি বিশেষ করে প্রেসক্লাবের ভুমি প্রদানে তৎকালীন সিলেটের জেলা প্রশাসক মোঃ ফয়জুল্লাহর অবদানের কথা তুলে ধরেন। ইকরামুল কবির প্রেসক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা সফলে সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: