সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বন্ধুর পরিবর্তে এইচএসসি পরীক্ষা দিতে এসে ধরা

নিউজ ডেস্ক:: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ কেন্দ্র থেকে দুই ভুয়া এইচএসসি পরীক্ষার্থীকে আটক করে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দিনাজপুর বোর্ডের অধীনে ইংরেজি ২য় পত্র পরীক্ষা শুরুর সময় কেন্দ্র পরিদর্শক রেজাউল ইসলাম তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে তুলে দেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মান্নান দুই জনকে এক বছর করে কারাদণ্ড দেন। এরপর তাদের জেলহাজতে পাঠানো হয়।

দুই ভুয়া পরীক্ষার্থীরা হচ্ছে- উপজেলার ভান্ডারদহ গ্রামের রবীন্দ্র নাথ সিংহের ছেলে শ্রী শংকর চন্দ্র সিংহ (২০) এবং ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান গ্রামের সফিকুল ইসলামের ছেলে ও চট্টগ্রাম বিএফ শাহিন কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র জুয়েল রানা (১৮)। শ্রী শংকর চন্দ্র একই উপজেলার ভোটপাড়া গ্রামের কোরত চন্দ্র সিংহের ছেলে লাহিড়ী ডিগ্রি কলেজের ছাত্র সুবোধ কুমারের (রোল নং-৮৩৭২২০) পরিবর্তে পরিক্ষা দিতে এসেছিল। আর জুয়েল রানা ভেলাজান গ্রামের হবিবর রহমানের ছেলে সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয়ের ছাত্র আনারুল ইসলামের (রোল নং-৮৩৭০৮৭) পরিবর্তে পরীক্ষা দিতে এসেছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রোট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মান্নান বলেন, শংকর রেজিস্ট্রেশন কার্ডে ছবি বদল করে এবং জুয়েল রানার রেজিস্ট্রেশন কার্ডে ছবির অমিল পাওয়ায় তাদেরকে ভুয়া পরীক্ষার্থী হিসেবে চিহ্নিত করা হয়। দুই বন্ধুকে সহযোগিতা করতে তারা ভুয়া পরীক্ষার্থী হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে এসেছিল বলে স্বীকার করেছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, ভ্রাম্যমাণ আদালতের রায়ের পর আটকদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: