সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ক্ষুধার্ত বৃদ্ধাকে নিজ হাতে খাওয়ালেন পুলিশ সদস্য

আন্তর্জাতিক ডেস্ক:: রোগে জীর্ণ অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকা এক বৃদ্ধা নারীকে নিজ হাতে তুলে খাওয়াচ্ছেন ট্রাফিক পুলিশের এক সদস্য। গৃহহীন ওই বৃদ্ধা নারীকে তুলে খাওয়ানোর এই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

রোববার ভারতের দক্ষিণাঞ্চলের রাজ্য তেলেঙ্গানার রাজধানী হায়দরাবাদে এ ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহারকারীদের পাশাপাশি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীও ট্রাফিক পুলিশ সদস্যের ব্যাপক প্রশংসা করেছেন।

ট্রাফিক পুলিশ সদস্য বি গোপাল গত রোববার হায়দরাবাদের কুকাতপল্লির জওহরলাল নেহরু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাছের জংশনে দায়িত্ব পালন করছিলেন। এসময় তিনি দেখেন দুর্বল দৃষ্টিতে তার দিকে চেয়ে আছেন বৃদ্ধা বুচাম্মা। রাস্তার পাশে পড়ে থাকা এই বৃদ্ধাকে তখন ক্লান্ত, পরিশ্রান্ত দেখায়।

হায়দরাবাদ পুলিশের জনসংযোগ দফতর বৃদ্ধা নারীকে পুলিশ সদস্যের তুলে খাওয়ানোর একটি ছবি শেয়ার করেছে; যা দ্রুতই ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে। হায়দরাবাদ পুলিশ কমিশনার ভিসি সাজ্জানার, রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নায়ানি নারাসিমহা রেড্ডিসহ বিভিন্ন শ্রেণির মানুষ পুলিশ সদস্যের এ কাজের ভূয়সী প্রশংসা করেছেন।

police

ভারতীয় সংবাদমাধ্যম দ্য নিউজ মিনিটের সঙ্গে আলাপকালে গোপাল বলেন, ‘রোববার, আমি বুচাম্মাকে (রাস্তার পাশে শুয়ে) খুবই খারাপ অবস্থায় দেখতে পাই। তাকে অত্যন্ত ক্লান্ত মনে হচ্ছিল। আমি তাৎক্ষণিকভাবে বুঝতে পারি; তিনি ক্ষুধার্ত। এমনকি আঙুল তুলে ধরার শক্তিও নেই তার; পরে আমি তাকে খাওয়াই।

তিনি আরো বলেন, প্রায় প্রত্যেক দিন বুচাম্মাকে তিনি দেখতে পান। তার সঙ্গে কথা বলারও চেষ্টা করেন।

‘পাঁচ মাস আগে, বুচাম্মাকে একটি গাড়ি আঘাত হানে। আমরা সেই সময় তাকে হাসপাতালে নিয়ে গিয়ে তার চিকিৎসা করাই। তখন থেকেই তিনি আমাদের পুলিশ বিভাগের সদস্যদের ঘনিষ্ঠ; যারা ওই জংশনের কাছে দায়িত্ব পালন করেন।’

পুলিশ সদস্য গোপাল বলেন, ‘বুচাম্মাকে বর্তমানে চেরলাপল্লীর একটি বৃদ্ধনিবাসে পাঠানো হয়েছে। বুচাম্মার জীবনের এই গল্প একটু হৃদয়বিদারক। তার ৯ সন্তান রয়েছে; কিন্তু কেউই তার খোঁজ-খবর নেয় না। আমি আশা করছি তাদের একজন মায়ের খোঁজে আসবে এবং তাকে বাড়িতে নিয়ে যাবে।’

সূত্র : ইয়াহু নিউজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: