সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মিরাবাজারে মা-ছেলে খুন : মামলা দায়ের, কাজের মেয়েকে খোঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক:: নগরীর মিরাবাজার খারপাড়া এলাকায় মা ও ছেলে হত্যার ঘটনায় মামলা দাযের করেছেন নিহত রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন।

অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে রোববার রাতে কোতোয়ালি থানায় এ মামলা দায়ের করা হয় বলে জানিয়েছেন কোতোয়ারী থানার ওসি গৌছুল হোসেন।

তিনি জানান, এ ঘটনার পর থেকে পালিয়ে থাকা কাজের মেয়ে তানিয়ার সন্ধান চালাচ্ছে পুলিশ। তাকে গ্রেফতার করা গেলে ঘটনার মূল রহস্য উদঘাটন করা যাবে। তিনি আরো জানান, নিহত মা ও ছেলের লাশের ময়না তদন্ত আজ সোমবার ওসমানী মেডিকেল কলেজ মর্গে সম্পন্ন হবে। ময়না তদন্ত শেষ হলে তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে মামলায় আজ্ঞাতনামা আসামী করা হলেও এজাহারে গত কয়েকদিন আগে রোকেয়ার বাসায় হামলা, মোবাইল ছিনিয়ে নেওয়া এবং তাকে মারধরের ঘটনা উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় জড়িত শিপলু, তানিম ও সুমনের নাম উল্লেখ করা হয়েছে এজাহারে। এ ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতা থাকতে পারে এজাহারে উর্লেখ করা হয় বলে জানিয়েছেন ওসি।

উল্লেখ্য, সিলেট নগরীর মিরাবাজার খারপাড়া (বাসা নম্বর ১৫ জে) থেকে রবিবার সকালে রোকেয়া বেগম(৪০) ও তার ছেলে এসএসসি ফলপ্রার্থী রবিউল ইসলাম রোকনের (১৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার সকালে নিহত মহিলার ভাই জাকির হোসেন বোনের খোঁজ নিতে এসে ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে বিষয়টি তাকে জানান। এরপর তিনি বিষয়টি ওয়ার্ড কাউন্সিলর দিনার খান হাসুকে অবহিত করেন। সকাল ১১টার দিকে হাসু এ খবর জানান পুলিশকে। এরপর পুলিশ লাশ ডুপ্লিকেট চাবি দিয়ে বাসা খুলে ভেতরে মা-ছেলের লাশ দেখতে পায়। এ সময় শিশু রাইসাকে উদ্ধার করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: