সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাতীয় পার্টি ফ্রান্স শাখার আয়োজনে স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠিত

আবু তাহির, ফ্রান্স:: প্যারিসের গার্দ নর্দে জাতীয় পার্টি ফ্রান্স শাখার আয়োজনে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিপুল সংখ্যক জাতীয়পার্টি নেতাকর্মী উপস্থিত ছিলেন। সোমবার বিকালে আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি ফ্রান্স শাখার সভাপতি ও কেন্দ্রীয় সদস্য একে এম আলমগীর। সভা সঞ্চালনা করেন জাতীয় পার্টি ফ্রান্স শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুব সংহতি এর সদস্য হাবিব খান ইসমাইল।

এসময় আলোচনায় অংশগ্রহণ করেন প্রধান উপদেষ্টা ইব্রাহিম খলিল ,সাবেক ছাত্রনেতা ও জাতীয় পার্টি ফ্রান্স শাখার উপদেষ্টা হুমায়ুন কবির চৌধুরী ,উর্মি হাজারী ,সহসভাপতি জসিম হোসেন ওমর , খান বাবুল ইসলাম বাহার , ,যুগ্ম সাধারণ সম্পাদক দাউদ খান ,যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সরকার ,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম তালুকদার ,প্রচার সম্পাদক মুহিনুর রেজা চৌধুরী ,যুবনেতা হাবিব উল্লাহ , খান আলম,মিজানুর রহমান ,সাহেল আহমদ চৌধুরী সহ জাতীয় পার্টি নেতারা।

এসময় আলোচনায় বক্তারা বলেন বিএনপি ও আওয়ামীলীগ এর হিংসাত্মক রাজনীতি বাংলাদেশের জনসাধারণ দেখেছে। পল্লীবন্ধু এরশাদের উন্নয়নের কাছাকাছি এখনো বিগত সরকারগুলি যেতে পারেনাই। বিএনপি ও আওয়ামীলীগ জনগণের মানসিকতার বিরুদ্ধে কাজ করে যাচ্ছে এ থেকে পরিত্রান পেতে হলে পল্লীবন্ধুর হাতকে শক্তিশালী করে দেশের ক্ষমতায় আনতে হবে।পরে মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদের মাগফেরাত কামনা ওরে মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: