সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ৪ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জগন্নাথপুরে বড়ফেছি স্কুলের উদ্যোগে সভা

জগন্নাথপুর প্রতিনিধি:: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের বড়ফেছি সরকারি (মডেল) জুনিয়র স্কুলের উদ্যোগে আলোচনাসভা, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২৬ মার্চ উক্ত অনুষ্ঠানে অংশ গ্রহন করে ৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়। আয়োজনকারী বড়ফেছি সরকারি মডেল জুনিয়র স্কুল, দিঘলবাক ক সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিঘলবাক খ সরকারি প্রাথমিক বিদ্যালয়, শুক্লাম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর কালনীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সুরতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নতুন কসবা সসরকারি প্রাথমিক বিদ্যালয়। বিদ্যালয় গুলোর শিক্ষক-শিক্ষিকা ছাত্র-ছাত্রী ও এলাকার সর্বস্তরের জনগন অংশ গ্রহন করেন। শিক্ষানুরাগী মশহুদ আহমদের সভাপতিত্বে ও পিরন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, শিক্ষানুরাগী আশরাফুল ইসলাম ও ৮ নং আশারকান্দি ইউপি ছাত্রলীগের সহ-সভাপতি আল আমিন মিয়া।

এতে স্বাগত বক্তব্য রাখেন বড়ফেছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বোরহান উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৮নং আশারকান্দি ইউপি আ.লীগের সিনিয়র যুগ্মœ-সম্পাদক সাবেক ইউপি সদস্য শাহ খায়রুল ইসলাম। বক্তব্য রাখেন ৮নং আশারকান্দি ইউপি আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান মুরাদ প্রমূখ। এ সময় খাজা ত্বকি উদ্দিন, শাহজান মিয়া, রশীদ মিয়া, নানু মিয়া, আরশ আলী, সেলিম মিয়া, ইউনুছ মিয়া, সাইদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: