সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্বাধীনতা দিবসে সরকারি মহিলা কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বৃত্তি প্রদান

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে সিলেট সরকারি মহিলা কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে কলেজের অডিটোরিয়ামে স্বাধীনতা দিবস উদযাপন ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ.জেড রওশন জেবীন রুবার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোটেক সালমা সুলতানার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হায়াতুল ইসরাম আকঞ্জি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাদক্ষ্য প্রফেসর ফাহিমা জিন্নুরাইন, সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক জামালুর রহমান। বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন অ্যাসেসিয়েশনের যুগ্ম সম্পাদক কুমকুম হাজেরা, হাসিনা মহিউদ্দিন, রুবি ফাতেমা ইসলাম, রেহানা পারভিন, এ.জেড. লায়লাজেবিন শামীমা, রায়হানা চৌধুরী, সাজেদা পারভীন, বিলকিছ নুর, ফরিদা নাসরিন, মিত্রা কর, কোহিনুর সুলতানা, সৈয়দা রহিমা বেগম ইব্বি, দ্বীনা হোসেন চৌধুরী, কমর জাহান চৌধুরী, আরিফা সুলতানা, মমতাজ আনার মুন্নি, নাসিমা চৌধুরী, নাছিমা আক্তার, জেসমিন সুলতানা জেসি,নাজমা খাতুন চামেলী, অ্যাডভোকেট আরিফা সুলতানা পপি, জাহেরা নুসরাত জাহা চৌধুরী প্রমুখ।

কলেজের অনার্স প্রথম বর্ষের প্রতি বিষয় থেকে দুজন করে মোট ১৬ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। সভাপতির বক্তব্যে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ.জেড রওশন জেবীন রুবা বলেন, এই কলেজের অনেক সুনাম এবং ঐতিহ্য রয়েছে। প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে ২০১৫ সালে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু হয়। এই অ্যাসোসিয়েশনের মাধ্যমে বিভিন্ন সময়ে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করা হয়েছে। প্রতিষ্ঠান এবং শিক্ষার মানোন্নয়নে সব ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। – বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: