সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২৯ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মুজম্মিল হত্যাকারীদের শাস্তি নিশ্চিত না হলে জৈন্তা অচলের হুমকী

কানাইঘাট প্রতিনিধি ::
শহীদ মুজম্মিল হকের খুনীদের সর্বোচ্চ শাস্তি ও আলেম উলামাদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে বৃহত্তর জৈন্তা অচল করে দেওয়া সহ কঠোর কর্মসূচীর ঘোষণা দেয়া হবে। শহীদ মুজাম্মিলকে হত্যা করে ভন্ডরা ইতিহাসের সবচেয়ে নির্লজ্জ কাজ করেছে। যত দিন পর্যন্ত এর সুষ্ঠু বিচার না হবে তত দিন তাদের আন্দোলন অব্যাহত রাখার হুসিয়ারী দিয়েছেন ঈমান আকিদা সংরক্ষণ কমিটির কেন্দ্রীয় সভাপতি আল্লামা আলিমুদ্দীন দুর্লভপুরী।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টায় কানাইঘাট উত্তর বাজারে ঈমান আকিদা সংরক্ষণ কমিটির মহা সমাবেশ তিনি প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন। এ সময় ঈমান আকিদা সংরক্ষণ কমিটি কানাইঘাট উপজেলা শাখার সভাপতি শায়খুল হাদিস আল্লামা মুহাম্মদ বিন ইদ্রিস শায়খে লক্ষীপুরীর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাও. ক্বারী হারুনুর রশিদ চতুলী ও মাওঃ এবাদুর রহমানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, শায়খুল হাদিস আল্লামা মুহিবুল হক গাছবাড়ী, ঈমান আকিদা সংরক্ষণ কমিটি কানাইঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক আল্লামা শামসুদ্দীন দুর্লভপুরী, মাওঃ মুস্তাক আহমদ খান, মাওঃ মুখলিসুর রহমান রাজাগঞ্জি, মাওঃ হিলাল আহমদ, মাওঃ শফিকুল হক, মাওঃ হাফিজ হারুনুর রশিদ, মাওঃ আব্দুল জব্বার, মাওঃ আহমদ আলী, মাওঃ আহমদ আলী চিল্লা, মাওঃ আব্দুর রহমান সিদ্দিকী, মাওঃ জুনেদ আহমদ, রাজনীতিবিদ আলহাজ¦ আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা আ’লীগের আহবায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, বড়চতুল ইউপির চেয়ারম্যান মাওঃ আবুল হোসেন, ফতেহপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, মাওঃ হরমুজ উল্লাহ, মাওঃ আব্দুল মালিক, মাওঃ আজমত উল্লাহ, মাওঃ কাওছার আহমদ, মাওঃ হাবিবে রব্বানী, মাওঃ আতাউর রহমান, মাওঃ আলিম উদ্দিন, মাওঃ মঈন উদ্দিন, মাওঃ খালিদ সাইফুল্লাহ, মাও জয়নাল আবেদীন, মাওঃ আব্দুল্লাহ শাকির, মাওঃ নজির আহমদ, মাওঃ হারিছ উদ্দিন, মাওঃ মাসুক আহমদ, মাওঃ বদরুল ইসলাম আল ফারুক, মাওঃ আব্দুল মুমিন, কাউন্সিলর শরীফুল হক, ছাত্র নেতা আসাদ আহমদ, গোলাম কিবরিয়া, জুনায়েদ শামসী, মায়রুফ আহমদ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন যারা আলিম উলামাদের উপর ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে তাদের উপর আল্লাহর গজব বর্ষিত হবে উল্লেখ করে বলেন মাজারপূজারী ভন্ড ও বেদাতীদের বর্বর হামলায় নিহত হরিপুর বাজার মাদ্রাসার মেধাবী ছাত্র শহীদ হাফিয মুজম্মিল হকের শাহাদাতের বিনিময়ে বৃহত্তর জৈন্তা ভন্ড মুক্ত হবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যাক্ত করেন। সভা শেষে ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির পক্ষ থেকে ৫ দফা দাবী পেশ করা হয়। তা হলো শহীদ মুজম্মিল হকের খুনীদের সর্বোচ্চ শাস্তি ফাসি কার্যকর করতে হবে, এখলাছুর রহমান গংদের শাস্তি নিশ্চিত করতে হবে, ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে, মাওঃ আব্দুস সালাম ও মৌলভী আব্দুল কাদির সহ সকলের চিকিৎসার খরচ ও ক্ষতি পুরণ দিতে হবে, বৃহত্তর জৈন্তায় ভন্ড মাজার পুজারীদের সকল ধরনের সভা সমাবেশের অনুমতি থেকে প্রশাসন বিরত থাকতে হবে। এদিকে গোয়াইনঘাট আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠের মহা সমাবেশ আগামী ১৮ মার্চের পরিবর্তে ১৯ মার্চ একই ব্যানারে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ঈমান আকিদা সংরক্ষণ কমিটির কেন্দ্রীয় যুগ্ম প্রচার সচিব মাওঃ ক্বারী হারুনুর রশীদ চতুলী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: