সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কাঠমান্ডু থেকে ফিরলেন আরও তিনজন

নিউজ ডেস্ক::

শেহরিন আহমেদের পর দেশে ফিরলেন কাঠমান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় বেঁচে যাওয়া মেহেদী হাসান, তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা এবং মেহেদীর ফুপাত ভাইয়ের স্ত্রী আলমুন নাহার অ্যানি।

শুক্রবার বিকেল ৩টা ৩৫ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাদের বহনকারী বিমানের বিজি ০০৭২ ফ্লাইটটি অবতরণ করেন। এর আগে স্থানীয় সময় বেলা দেড়টার দিকে তারা বাংলাদেশের উদ্দেশে কাঠমান্ডু ছাড়েন।

বিমানবন্দর থেকে তাদের অ্যাম্বুলেন্সে করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হচ্ছে বলে জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের জিএম (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন্স) কামরুল ইসলাম।

জানা গেছে, আহত স্বর্ণা, অ্যানি ও মেহেদী একই পরিবারের সদস্য। গত ১২ মার্চ নেপালে ঘুরতে গিয়েছিলেন তারা। তিনজন বেঁচে ফিরলেও এই দুর্ঘটনায় নিহত হয়েছেন অ্যানির স্বামী এফএইচ প্রিয়ক ও তার শিশু কন্যা।

এদিকে দুর্ঘটনায় আহতদের মধ্যে কবির হোসেন, শাহিন ব্যাপারী ও রাশেদ আহম্মেদকে আগামী রোববার দেশে আনা হবে।

উল্লেখ্য, গত সোমবার ৭১ জন আরোহী নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের এয়ারলাইন্সের ফ্লাইট বিএস-২১১। কিন্তু দুপুরে কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনায় পতিত হয় বিমানটি। এতে ৫১ জন যাত্রীর প্রাণহানি ঘটে। বাকিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতলে ভর্তি করা হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: