সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নেপালে যাচ্ছেন রাগীব রাবেয়া প্রতিনিধি দল

গত ১২ মার্চ নেপালের কাঠমুন্ডুতে অবস্থিত ত্রিভুবন আন্তর্জাতিক বিমান বন্দরে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ সিলেটের যে সকল নেপালী ছাত্র ছাত্রী নিহত ও আহত হয়েছেন তাদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাতের উদ্দেশ্যে কলেজের দুই সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল ১৬মার্চ নেপালে যাচ্ছেন। জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীবআলী এবং অত্র প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রেরিত প্রতিনিধি দলের সদস্যবৃন্দ হলেন, কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম. দাউদ এবং একাডেমিক কো-অর্ডিনেটর অধ্যাপক সাইরাস সাকিবা।

প্রতিনিধি দল নিহত ও আহত শিক্ষার্থীদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত পূর্বক নিহত শিক্ষার্থীদের পরিবারের সদস্যদের নিকট প্রতিষ্ঠানের পক্ষ থেকে সমবেদনা জ্ঞাপন করবেন ও শোক বার্তা পৌছে দিবেন।
উল্লেখ্য যে, ১২ই মার্চ নেপালে দুর্ঘটনায় কবলিত ইউএস বাংলার বিমানটিতে জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ, সিলেট এর মোট ১৩জন নেপালী বংশোদ্ভূত শিক্ষার্থী ছিল। এখন পর্যন্ত প্রাপ্ত তথ্যানুযায়ী (অসমর্থিত) ১১জন শিক্ষার্থী নিহত হয়েছেন এবং ০২জন শিক্ষার্থী নেপালের কেএমসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় নিহত শিক্ষার্থীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে অত্র প্রতিষ্ঠান ১২-১৫ মার্চ পর্যন্ত শোক দিবস পালন, কালো ব্যাজ ধারণ, কালো পতাকা উত্তোলন, কলেজ পতাকা অর্ধনমিত রাখা, ১৩ মার্চ সকল একাডেমিক কার্যক্রম বন্ধ রাখা এবং সন্ধ্যায় নিহত শিক্ষার্থীদের স্মরণে কলেজ ক্যাম্পাসে মোমবাতি প্রজ্জ্বলন সহ বিভিণœ কর্মসূচী পালন করেছে। – বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: