সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যিনি যত বেশি সাধারণ মানুষের আস্থা অর্জন করতে পারবেন তিনি তত বড় সাংবাদিক : মনজুরুল আহসান বুলবুল

ডেইলি সিলেট ডেস্ক ::

যে সাংবাদিক-কিংবা যে পত্রিকার ওপর মানুষ যতবেশী আস্থা রাখতে পারবে-সেই পত্রিকা কিংবা সাংবাদিক-তত বড় সাংবাদিক। যিনি সাধারণ মানুষের আস্থা যত বেশি অর্জন করতে পারবেন তিনি তত বড় সাংবাদিক। ভালো সাংবাদিকতা হারিয়ে যাওয়া-আগামী দিনের সাংবাদিকতার মূল সংকট। এজন্য সাংবাদিকদের রিপোর্টিংয়ের ক্ষেত্রে বিষয়বস্তুর বৈচিত্র্য, উপস্থাপনার বৈচিত্র্য এবং প্রযুক্তিগত দক্ষতা অর্জন করতে হবে। এজন্য প্রশিক্ষণের ওপর জোর দিতে হবে।’

সিলেট প্রেসক্লাবের নয়া কমিটির অভিষেক ও ফ্যামিলি নাইট অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও একুশে টেলিভিশনের সিইও মনজুরুল আহসান বুলবুল এ কথা বলেন।

বিশিষ্ট সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল ইন্সটিটিউট অব অক্সফোর্ডের ‘বায়াস, বুলশীট ও লাই’-শিরোনামে প্রকাশিত রিপোর্টের আলোকপাত করে বলেন, রিপোর্ট অনুযায়ী অভ্যন্তরীন সংকটই হবে আগামী দিনের সাংবাদিকতার মূল সংকট। অর্থাৎ জঞ্জালের দ্বারাই সাংবাদিকতা আবৃত হয়ে যাবে-ভালো সাংবাদিকতা থাকবে না। কাজেই এ ব্যাপারে পেশাদার ও দায়িত্বশীল সাংবাদিকদের সতর্ক থাকতে হবে।

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। বিশেষ অতিথি ছিলেন-সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এবং অর্থ প্রতিমন্ত্রীর স্ত্রী জুলেখা মান্নান। সভা উপস্থাপনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে এম এ মান্নান এমপি সাম্য ও ন্যায্যতার ভিত্তিতে গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা গড়ে তোলার তাগিদ দেন। তিনি বলেন, সরকার সকল কাজে সহায়তা করতে আগ্রহী। প্রধানমন্ত্রী সিভিল সোসাইটিকে এগিয়ে নিতে উন্মুখ হয়ে বসে আছেন। সার্বিকভাবে প্রধানমন্ত্রী দেশের মানুষের মনে আস্থার মনোভাব আনতে পেরেছেন। বাংলাদেশ দুর্দশাগ্রস্ত অতীত থেকে নতুন দিগন্তের দিকে এগোচ্ছে। আওয়ামী লীগ যতদিন দেশের সেবায় থাকবে-ততদিন দেশের উন্নয়নে কাজ করে যাবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট স্টেশন ক্লাবের সভাপতি এডভোকেট এমাদ উল্যাহ শহীদুল ইসলাম শাহীন, দৈনিক সিলেটের ডাক-এর নির্বাহী সম্পাদক আব্দুল হামিদ মানিক, জেলা বারের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ, দৈনিক সিলেট সংলাপ সম্পাদক ফয়জুর রহমান এবং দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আব্দুল কাদের তাপাদার।

অনুষ্ঠানে অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান ও এডভোকেট এমাদ উল্যাহ শহীদুল ইসলাম শাহীনকে প্রেসক্লাবের সম্মানিত সদস্যপদ প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: