সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২১ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কেউ জঙ্গি হয়ে জন্মায় না, জঙ্গি সৃষ্টি করা হয় – হাফিজ মাওলানা মোঃ আইনুল হুদা

 

আহলুস সুন্নাহ মিডিয়ার প্রধান পরিচালক হাফিজ মাওলানা মোঃ আইনুল হুদা বলেছেন, এখন বাংলাদেশের মানুষের প্রধান দুশ্চিন্তার কারণ হচ্ছে জঙ্গিবাদ। আলেমদের পোষাক পরে হিংস্রতা ও সন্ত্রাসী তৎপরতায় যারা জড়িয়ে আছে, তাদের ব্যাপারে সকলকে সৌচ্ছার হতে হবে। ওলি আউলিয়া ও হাদিস কোরআনের আদর্শে বিশ্বাসীরা কখনো ধবংসাত্মক কার্যকলাপে লিপ্ত হতে পারে না। তিনি বলেন, কেউ জঙ্গি হয়ে জন্মায় না, জঙ্গি সৃষ্টি করা হয়। যারা জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষের জীবনকে বিপন্ন করে তুলেছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তিনি বলেন, ইসলামে জঙ্গিবাদের যে কলঙ্ক স্থাপন করা হয়েছে তা কোন সময়ই ইসলামের নীতি হতে পারে না। ইসলাম শান্তির ধর্ম। নবী করিম মোস্তফা (সাঃ) আদর্শ অনুসারীরা কখনও বিপথগামী হতে পারে না। তিনি বলেন, বিচারবহির্ভূত হত্যা মানে গোটা মানবজাতিকে হত্যা। এসব পরিহার করতে হবে। তিনি বলেন, আমাদের মাদ্রাসাগুলোতে কোরআন পড়া হয়। কিন্তু গবেষণা হয় না। যে কারনে মানুষের মাঝে অজ্ঞতা রয়ে গেছে। কুরআনের প্রধান বানী হচ্ছে ইকরা। অর্থাৎ পড়, তোমার প্রভুর নামে। কিন্তু মুসলমানরা শিক্ষা দীক্ষায় পিছিয়ে পড়ে ক্ষতিগ্রস্থ হচ্ছেন।

তিনি বৃহস্পতিবার রাত ৮টায় নগরীর জেলা পরিষদ মিলনায়তনে আহলুস সুন্নাহ মিডিয়া আয়োজিত জঙ্গিবাদ দমনে ইসলাম শীর্ষক মতবিনিময় সভায় এ কথাগুলো বলেন।

মাওলানা মুজাক্কির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাওলানা ইমদাদুল হক, কবি কালাম আজাদ। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন গাজী সুরুকী, আবুল খায়ের, মাওলানা কামরুল হাসান নেছারী, হাফিজ রুহেল আহমদ মাসুম, হাফিজ ক্বারী শাহীন আহমদ, হাফিজ আলম খান প্রমুখ। – বিজ্ঞপ্তি

 

 

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: