সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সেক্স টয় পরীক্ষার জন্য পুরুষ চেয়ে বিজ্ঞাপন

আন্তর্জাতিক ডেস্ক::
বছরে ২২ দিনের ছুটি। বেতন ভারতীয় মুদ্রায় প্রায় ৩২ লক্ষ টাকা। এছাড়াও পরিবারের জন্য কেনাকাটায় মিলবে বিশেষ ছাড়। মাঝেমধ্যেই বিদেশ ভ্রমণের সুযোগ। তাও আবার সম্পূর্ণ কোম্পানির খরচায়। এখানেই শেষ নয় সারা বছরের জন্য ফ্রিতে জিম করার সুযোগও পাবেন। পাবেন ফ্রি মোবাইল পরিষেবাও। এমন লোভনীয় চাকরি ভারতে কেন সারা বিশ্বে কোথাও খুঁজে পাওয়া ভার। চোখ-কান খোলা রাখলে এবং সুস্থ-সবল শরীরের অধিকারী হলে যে কেউ পেতে পারেন এই চাকরি। ঠিক এই অফারটিই দিচ্ছে ব্রিটেনের এক বেসরকারি কোম্পানি।

কিন্তু এর জন্য অন্য কোনো দক্ষতার নেই, শারীরিক দক্ষতা হলেই চলবে। মানে যৌনমিলনে দক্ষ হতে হবে। তাহলেই মিলবে উপরোক্ত সুযোগ-সুবিধা।

রীতিমতো বিজ্ঞাপন দিয়েই সেক্স টয় পরীক্ষা করার উপযুক্ত মানুষ খুঁজছে ব্রিটেনের সিলিকন সেক্স ওয়ার্ল্ড। এর জন্য ঘটা করে বিজ্ঞাপনও দেওয়া হয়েছে। যাতে লেখা হয়েছে, ‘কখনও এমন চাকরির স্বপ্ন দেখেছেন? যাতে আপনি বিশ্বের সেরা সেক্স প্রোডাক্টগুলি পরীক্ষা করার সুযোগ পাবেন?’ এর থেকেই বোঝা যায়, একাধিক কৃত্রিম যৌনমিলনের সামগ্রীও পরীক্ষা করতে হবে চাকরিপ্রার্থীকে। তার তুল্যমূল্যও বিচার করে বিস্তারিত রিপোর্ট দিতে হবে। তার রিপোর্টের উপর ভিত্তি করেই সেক্স টয়ের গুণগত মান ঠিক হবে।

বিজ্ঞাপন প্রকাশ্যে আসতেই নাকি হৈচৈ পড়ে গিয়েছে ব্রিটিশ মুলুকে। ইতিমধ্যেই অনেকে এই চাকরির জন্য আবেদন করেছেন। সমস্ত আবেদন খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। তারপর মার্চ মাসের ২০ তারিখ সম্ভাব্য প্রার্থীদের বাছাই করা হবে। অনেকেই এই বিজ্ঞাপনকে বেসরকারি সংস্থার প্রচারের নয়া পন্থা বলে উল্লেখ করেছেন। তবে নিন্দুকরা যাই বলুন না কেন এমন চাকরির স্বপ্ন অনেকেই দেখছেন।

সূত্র: সংবাদ প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: