fbpx

সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাটে ন্যাশনাল সার্ভিস কর্মসূচী স্থায়ী করনের লক্ষ্যে স্মারকলিপি প্রদান

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর আওতায় কর্মরত যুব-যুবতীরা চাকুরী স্থায়ী করনের লক্ষ্যে মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও স্মারকলিপি প্রদান কর্মসূচী পালন করেছেন। তারা রবিবার সকাল ১০টায় স্থানীয় সড়কের বাজারে মাননবন্ধন কর্মসূচী পালন করেন।

দুপুর ১২টায় স্থানীয় দিঘীরপাড় পূর্ব ইউপি কমপ্লেক্সে ন্যাশনাল সার্ভিসের আওতাভুক্ত সদস্য মোঃ আলবাবুর রহমানের সভাপতিত্বে ও আবুল কালামের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, আফতাব উদ্দিন, আলী হোসেন, লাকি হক চৌধুরী, ফখরুল ইসলাম, জাহানারা বেগম, সুফিয়া বেগম, পপি আক্তার, আফিয়া খানম চৌধুরী, মাহবুবুল আলম, বাবুল আহমদ প্রমুখ। সভায় বক্তারা তাদের বেকারত্বের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, আগামী ৩১শে মে এ কর্মসূচীর মেয়াদ শেষ হবে। তাদের বেকারত্বের কারনে পরিবারের অর্থনৈতিক অবস্থা খুবই দুর্ভল হয়ে পড়বে। তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহতি উদ্যোগ বেকার যুব-যুবতীদের ন্যাশনাল সার্ভিস চালু হওয়ায় দু’টি বৎসর প্রকল্পের সম্মানিতে মোটামুটি ডাল ভাত ভাগ্যে জুটেছে।  কিন্তু এ প্রকল্প বন্ধ হয়ে গেলে দেশের বেকারত্বের আরো বৃদ্ধি পাবে এবং অনেকের চাকুরীর বয়স চলে যাওয়ায় ভবিষ্যতে কোন সরকারী চাকুরী করতে পারবে না।

এমতাবস্থায় তাদেরকে কর্মসূচীর মেয়াদ বৃদ্ধি ও পরবর্তীতে চাকুরী স্থায়ী করে সচ্ছলভাবে জীবন যাপন করার সুযোগ করে দেয়ার জন্য মাদার অব হিউম্যানিটি পুরষ্কার ঘোষিত মানবদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানান। সভা শেষে স্থানীয় সড়কের বাজারে তারা এক র‌্যালী বের করা হয় এবং পরবর্তীতে কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানার হাতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে এক স্মারকলিপি প্রদান করেন।

 

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: