সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শুটিংয়ে ১২ জনের খাবার একাই খান উর্বশী!

বিনোদন ডেস্ক:: নায়িকা হিসেবে বলিউডে এখনও সফলতা পাননি। ‘হেট স্টোরি ৪‘ মুক্তি পাবে ৯ মার্চ। শুটিং চলছে ‘ভানুপ্রিয়া’ ছবির । কিন্তু এর মধ্যেই অভিনেত্রী উর্বশী রাউতেলার অঢেল চাহিদা আর বায়নাক্কা চরমে উঠেছে। নিজের অভিনয় নিয়ে খুব একটা চিন্তিত নন তিনি। বরং তাঁর সমস্ত মনোযোগ খাওয়া-দাওয়ায়। আর তাঁর এমন আচরণে রীতিমতো বিরক্ত ছবির নির্মাতারা।

শুটিং সেটে উর্বশী যা শুরু করেছেন, তাতে নাকি অতিষ্ঠ হয়ে উঠেছেন পরিচালক থেকে প্রযোজক সকলেই। কি করছেন অভিনেত্রী? জানা গিয়েছে, প্রতিদিন নাকি পাঁচতারা হোটেল থেকে বিপুল পরিমাণ খাবারের অর্ডার দিচ্ছেন তিনি। যে খাবারে আরাম করে ১০-১২ জনের খাওয়া হয়ে যায়। আর সেই খাবারের বিল ধরাচ্ছেন প্রযোজককে। সবচেয়ে অদ্ভুত বিষয় হল, যে পরিমাণ খাবার তিনি অর্ডার করেন, তার সামান্যই নিজে খান। বাকিটা বাড়ির লোকজনের জন্য পাঠিয়ে দেন।

জানা যায়, উর্বশী শুটিং সেটে আসার জন্য বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে বসা মাত্র প্রযোজকদের ফোন করে উর্বশীর সহকারী জানিয়ে দেন সেদিন কি কি খাবেন তিনি। মেনুতে তাঁর কোন কোন খাবার প্রয়োজন। শুটিং যেখানেই হউক উর্বশীর জন্য খাবার আনতে হয় জুহুর জে ডব্লিউ ম্যারিয়ট থেকে। মাঝে মধ্যেই বাড়িতে বাবা-মাকে ফোন করে জিজ্ঞেস করেন, তাঁরা কি খেতে চান। সেই মতো খাবার পৌঁছে যায় অভিনেত্রীর বাড়িতেও। প্রতিদিন উর্বশীর খাবারের খরচ কমপক্ষে পাঁচ হাজার টাকা। প্রায় এক-দেড় ঘণ্টা নাকি নিজের ভ্যানিটি ভ্যানে বসেই কাটিয়ে দেন তিনি। এত লম্বা ব্রেকে তিনি ভাবেন কি কি খাবেন। মেক-আপ ম্যানের থেকে নাকি রোজ ওয়েট-টিস্যুর প্যাকেটও নিয়ে নেন। সব মিলিয়ে ছবির কর্মী, প্রযোজক সকলেই তাঁর ব্যবহারে অত্যন্ত অসন্তুষ্ট।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: