সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোহলির প্রেমে আরও দুই নায়িকা

526216বিনোদন ডেস্ক: টি২০ ক্রিকেটেই মাঠে ঝড় তোলেন না, প্রেমের ময়দানেও যে কম যান না তা অনেকবার প্রমাণ করেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। আনুশকা শর্মার সঙ্গে বিবাহপূর্ব ‘হানিমুন’ সেরেছেন অনেকবার। এবার জানা গেল তার আরও দুই প্রেমিকার নাম। তাদের একজন দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া, অন্যজন ব্রাজিলীয় সুন্দরী ইজাবেলে।
জানা গেছে, কোহলির প্রেমের ফাঁদে পড়ে এ দুই সুন্দরী অনেকবার বিরাটের সঙ্গে ডেট করেছেন। কাটিয়েছেন ঘনিষ্ঠ সময়।
তামান্না শুধু দক্ষিণী নায়িকা নন, বলিউডেও তার সরব পদচারণা। জানা গেছে, ২০১২ থেকে কোহলির সঙ্গে তার সম্পর্কের শুরু। একবার একটি আইপিএল ম্যাচের আগে কোহলি তার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দলবল নিয়ে তামান্নার অভিনীত চলচ্চিত্র ‘হিম্মতওয়ালা’ দেখতে সিনেমা হলেও গিয়েছিলেন। তবে সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। দূরে সরে যান তামান্না।
নিন্দুকেরা অবশ্য বলেন, তামান্না নয়, কোহলিই তাকে দূরে সরিয়ে দেন। এর কারণও আছে। বিরাট ও তামান্নার মাঝে চলে এসেছিলেন ব্রাজিলীয় সুন্দরী ইজাবেলে। রাজ পুরোহিতের চলচ্চিত্র ‘সিক্সটিনে’ অভিনয় করার জন্য চুক্তি করেছিলেন ইজাবেলে। প্রায় বছর দেড়েকের মতো ভারতে ছিলেন ব্রাজিলীয় সুন্দরী। এ সময় কোহলির সঙ্গে প্রথমে বন্ধুত্ব, পরে সেই বন্ধুত্ব গড়ায় অনেক দূর। আনুশকার মতো দেশে দেশে উড়ে উড়ে ডেটিং চলে তাদের। সিঙ্গাপুরেও বিরাট ও ইজাবেলেকে ডেটিং করতে দেখা যায়। প্রতিটি গসিপ ম্যাগাজিনের প্রচ্ছদে কোহলি ও ইজাবেলের প্রেম নিয়ে চর্চাও হত। এতে লাভের লাভ হয় ইজাবেলের। যথেষ্ট পাবলিসিটি পেয়ে যান তিনি। কিন্তু কোহলির সঙ্গে বেশিদিন সম্পর্ক টেকেনি ইজাবেলের। তার পরেই আনুশকার সঙ্গে জড়িয়ে পড়েন কোহলি।
তবে এখন আর বিরাটের খেলা দেখতে মাঠে ছুটে যান না আনুশকা। সম্পর্কটা ভেঙে গেছে। দু’জনের দু’টি পথ দু’টি দিকে গেছে বেঁকে। হয়ত নতুন প্রেমের খোঁজে তারা। এখন দেখার পালা কোহলির নতুন প্রেমিকার আসনটি কোন সুন্দরী দখল করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: