সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গভীর রাতে প্রকাশ্যে অর্জুন-আথিয়ার কাণ্ড!

949499496বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও আথিয়া শেঠির প্রেম দিনে দিনে জমে উঠছে। প্রায়ই তাদের ঘিরে নিত্য-নতুন খবর পাওয়া যাচ্ছে। শুরু হচ্ছে নতুন সব জল্পনার। এবার সেই জল্পনাকে উসকে দিয়েছে তাদের চুম্বন। গভীর রাতে দু’জন একে-অপরকে জড়িয়ে ধরে প্রকাশ্যে চুমু খাচ্ছিলেন অর্জুন-আথিয়া। এমনই মুহূর্তে ধরা পড়লেন দু’জন। সম্প্রতি একটি পার্টিতে অংশ নিয়েছেন বলিউডের নতুন এ প্রেমিক যুগল। সেখানে সবাই নিজের মতো করে আনন্দ-উল্লাসে মেতে ওঠেন।
ঠিক সে সময় নিজেদের সবার কাছ থেকে আলাদা করে নেন অর্জুন-আথিয়া। আড়ালে গিয়েই জড়িয়ে ধরেন একে-অপরকে। এক সময় ঠোঁটবন্দি হন। দীর্ঘসময় জুড়ে চুমু খাচ্ছিলেন তারা। ঠিক এই মুহূর্তে পার্টিতে অংশ নেয়া আরেকজন বিষয়টি লক্ষ্য করেন। বিশেষ ওই সময়টিকে ক্যামেরাবন্দি না করতে পারলেও খবর ছড়িয়ে যায় ঝড়ের বেগে। সে খবর পৌঁছে যায় সংবাদ মাধ্যম পর্যন্ত।
এদিকে এর আগেই জনপ্রিয় নির্মাতা বিনয় কাপুর পুত্র অর্জুন আথিয়ার সঙ্গে প্রেমের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেছিলেন, সে (আথিয়া) আমার বোন অনশুলার বন্ধু। সে সুবাদে আমার সঙ্গে ভালো সম্পর্ক। এছাড়া আর কিছুই নয়। একই সঙ্গে সুনীল শেঠি কন্যাও সুর মিলিয়েছিলেন। সে সময় আথিয়ারও বক্তব্য এমনই ছিল। কিন্তু এবার প্রকাশ্যে চুমু খাওয়ার পর কি বলবেন তারা? গণমাধ্যমের সে প্রশ্নের মুখে কুলুপ এঁটেছেন দু’জনই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: