সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুমিল্লায় মাদ্রাসার শিক্ষকের হাতে ছাত্র নিহত

94999নিউজ ডেস্ক :: কুমিল্লায় মাদ্রাসা শিক্ষকের হাতে মোহাম্মদ ইব্রাহীম উরফে শাহ পরান (১৪) নামে এক ছাত্রকে হত্যার অভিযোগ উঠে।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১টায় কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি দারুস সুন্নাহ দিনিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মাও. ছানাউল্লাহসহ কয়েকজন ছাত্র মিলে শাহ পরান (১৪) কে গলাটিপে হত্যা করা হয়েছে।
নিহত মোহাম্মদ ইব্রাহীম উরফে শাহ পরান (১৪) কুমিল্লা আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের মনিরুল ইসলামের ছেলে।
নিহত শাহ পরানের খালাত ভাই মেহেদি ও শরিফ জানান- মোহাম্মদ ইব্রাহীম উরফে শাহ পরান কোটবাড়ি দারুস সুন্নাহ দিনিয়া মাদ্রাসায় ৮ম শ্রেণীতে পড়তো এমনকি সে ওই মাদ্রাসার হোষ্টেলে থাকতো। কিন্তু আজ হঠ্যাৎ শুনতে পাই শাহ পরান পরান মাদ্রাসায় অসুস্থ্য হয়ে পড়লে কয়েকজন ছাত্র ও শিক্ষক তাকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আমি আর আমার ভাই শরিফ দড়িয়ে আসলে জানতে পারি শাহ পরান মারা গেছে। তার গলায় কালো দাগ এমনকি মুখ বরা লোল।
হাসপাতালে দায়িত্বে থাকা এক পুলিশ কর্মকতা জানান- শাহ পরানকে ৫/৬ জন ব্যক্তি হাসপাতালে নিয়ে আসে। আনার সাথে সাথে জানতে পারলাম ছেলেটি মারা গেছে শুনে সন্দেহ জাগে আমাদের মধ্যে আমরা দৌড়ে গিয়ে ওই মাদ্রাসার এক শিক্ষক ও এক ছাত্রকে গ্রেপ্তার করি।
এব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি প্রশান্ত পাল জানান- ছেলেটিকে গলাটিপে হত্যা করা হয়েছে। তার লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়ে। ময়নাতদন্ত করলে সঠিক তথ্য জানা যাবে। এ ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধিন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: