সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশানে পাকিস্তানি নারী আটক

43নিউজ ডেস্ক : রাজধানীর বারিধারা থেকে ইয়াসমিন রাজবয় (৪৫) নামের এক পাকিস্তানি নারীকে আটক করেছে পুলিশ। থানা হেফাজতে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

বৃহস্পতিবার বিকেলে গুলশান জোন পুলিশের উপকমিশনার মোস্তাক আহমেদ আটকের তথ্যটি বাংলামেইলকে নিশ্চিত করেন।

তিনি বলেন, অর্থ আত্নসাতের অভিযোগে বারিধারার ৮ নম্বর রোডের একটি বাড়ি থেকে ইয়াসমিন রাজবয় নামের পাকিস্তানি ওই নাগরিককে আটক করেছে গুলশান থানা পুলিশ। তবে এর চেয়ে বেশি কিছু জানেন না বলেও জানান তিনি।

এদিকে থানা সূত্রে জানা যায়, আটক পাকিস্তানি নাগরিক ‘সিটি স্কুল ইন্টারন্যাশনাল’ নামে গুলশানের একটি স্কুলের (জুনিয়র শাখার) অধ্যক্ষ হিসেবে কর্মরত। ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগে স্কুলের অন্য শিক্ষকরা তার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে গতকাল বুধবার রাতে বাসা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্কুলের শিক্ষকরা তাতে বাধা দেন। এবং সারা রাত ওই বাসায় অবস্থান করে বৃহস্পতিবার পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে দুপুরে পাকিস্তানি ওই নাগরিককে থানা হেফাজতে নেয়।

ওই স্কুলের শিক্ষক-শিক্ষিকারা অভিযোগ করেন, অধ্যক্ষ ইয়াসমিন রাজবয় স্কুলের প্রভিডেন্ট ফান্ড ও শিক্ষক-শিক্ষিকার বেতন থেকে ১ কোটি ৯৫ লাখ টাকা আত্মসাৎ করেছেন।

এদিকে ইয়াসমিন রাজবয়কে ছাড়িয়ে নিতে বিকেলে থানায় হাজির হন ঢাকাস্থ পাকিস্তান হাই কমিশনেনর ডেপুটি হাইকমিশনার শামিমা মেজবাহ। পরে তিনি পুলিশের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে বৈঠকও করেন বলে থানা সূত্রে জানা যায়।

উল্লেখ্য, জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির কার্যকর করার পর তীব্র নিন্দা জানিয়ে পার্লামেন্ট নিন্দাপ্রস্তাব এনেছে পাকিস্তান। এর জবাব চাইতে আজ ঢাকায় পাক হাইকমিশনকে তলব করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। অপরদিকে পাকিস্তানে বাংলাদেশ হাইকমিশনারকেও তলব করা হয়েছে বলে জানা যাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: