সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় সাংবাদিকদের সাথে নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চুর চা চক্র

Kulaura Songbordona (1)বিশেষ প্রতিনিধি :
কুলাউড়া উপজেলার গণমাধ্যম কর্মীদের সাথে চা চক্র ও মতবিনিময় করলেন উপজেলার হাজীপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু। ১০মে মঙ্গলবার রাতে কুলাউড়ার একটি হোটেলে এ মতবিনিময় করেন তিনি। সাপ্তাহিক সীমান্তের ডাকের প্রতিষ্টাতা সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলামের সভাপতিত্বে ও দৈনিক দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নারীনেত্রী নেহার বেগম, নব নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু, দি নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, সাপ্তাহিক হাকালুকির নির্বাহী সম্পাদক আতিকুর রহমান আখই, সকালের খবর প্রতিনিধি সাইদুল হাসান প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক বিশ্বজিৎ দাস, মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, দৈনিক ভোরেরপাতা ও সিলেট বাণী প্রতিনিধি আব্দুল আহাদ, মিলেনিয়াম টিভির কাতার প্রতিনিধি এম এ সালাম, প্রিয় কুলাউড়ার সম্পাদক এ কে এম জাবের, সাপ্তাহিক সীমান্তের ডাকের চিফ রিপোর্টার এস আলম সুমন, সংবাদকর্মী শরিফ আহমদ, মানবঠিকানার স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম বেলাল, মাহফুজ শাকিল, আশফাক তানভীর, শাকিল সিদ্দিকী খালেদসহ জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত বিভিন্ন সাংবাদিকগন।
নব নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু তাঁর বক্তব্যে কুলাউড়া, মৌলভীবাজার ও সিলেটের সকল সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, দল যার যার চেয়ারম্যান সবার। সকল শ্রেনী পেশার মানুষের জন্য আমার ইউনিয়নের দ্বার সবসময় উন্মুক্ত থাকবে। বিগত দিনের ন্যায় আগামীতেও কর্মরত সকল সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন তিনি।
তিনি আরও বলেন, নির্বাচন পরবর্তী সংখ্যালঘুর উপর পরিকল্পিত আক্রমন হতে পারে। এব্যাপারে গণমাধ্যমকর্মীদের সজাগ থাকার পরামর্শ দেন। সকলের সহযোগিতায় হাজীপুরকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: