সর্বশেষ আপডেট : ৭ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ার বরমচাল ও ভাটেরা ইউনিয়নকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা

Kulaira BOROMCHALবিশেষ প্রতিনিধি :
কুলাউড়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের উদ্দোগে বরমচাল ও ভাটেরা ইউনিয়নকে বাল্য বিয়ে মুক্ত ইউনিয়ন ঘোষণা করা হয়েছে। ভাটেরা স্কুল এন্ড কলেজে ১১মে বুধবার ইউএনও তাহসিনা বেগম এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিনের পরিচালনায় বাল্য বিবাহ প্রতিরোধে প্রচারনামুলক জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ ও নেহার বেগম, ডাঃ সুলতান আহমদ, এসআই শামছুর রহমান, নিকাহ রেজিষ্টার সভাপতি মাওলানা সাতির আলী, ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান, মাদ্রাসা সুপার ফয়জুর রহমান। এছাড়া বরমচাল স্কুল এন্ড কলেজে পরিচালনা কমিটির সভাপতি ও নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াছমিনের পরিচালনায় বাল্য বিবাহ প্রতিরোধে প্রচারনামুলক জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন ইউএনও তাহসিনা বেগম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নেহার বেগম, বিদায়ী চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান, ডাঃ সুলতান আহমদ, এসআই শামছুর রহমান, নিকাহ রেজিষ্টার সভাপতি মাওলানা সাতির আলী, অধ্যক্ষ ফজলুল হক।

উভয় সমাবেশে দু’ইউনিয়নকে বাল্যবিয়ে মুক্ত ঘোষনা করে ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিবাবক, জনপ্রতিনিধিসহ উপস্থিত সকলে সমাজকে বাল্যবিয়ে মুক্ত করার সকল ধরনের উদ্দোগ গ্রহনের অঙ্গীকার ব্যক্ত করে শপথ পাঠ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: