সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবা মারা যাওয়ার পরদিনই খেলতে নেমেছিলেন কোহলি!

25নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেটে একের পর এক সাফল্য এনে দিচ্ছেন ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। দলের সাফল্যের পাশাপাশি কোহলিও আছেন দারুণ ছন্দে। তবে আজকের কোহলি হয়ে উঠতে তাকে ব্যক্তিগত এবং পেশাগত জীবনে অনেক বাধা অতিক্রম করতে হয়েছে।

কোহলি তার পেশাগত জীবনে অনেক বেশি দায়িত্বশীল। ক্রিকেটের প্রতি তার প্রতিশ্রুতি প্রশংসনীয়। সম্প্রতি সিএনএন’কে দেওয়া এক সাক্ষাতকারে ২৭ বছর বয়সী এই তারকা ক্রিকেটার তার জীবনের অনেক কথা শেয়ার করেন। তার বাবা মারা যাওয়ার পরদিনই খেলতে নামার কারণও জানান কোহলি।

কোহলির বাবা হার্ট অ্যাটাকে মারা যান। তখন কোহলি কর্ণাটকের বিরুদ্ধে দিল্লির জন্য একটি রঞ্জি ট্রফি খেলছিলেন। কোহলি তার বাবা মারা যাওয়া সত্বেও পরদিনই খেলতে নামেন। কেননা তিনি মনে করেন ক্রিকেটকে দেওয়া কোন প্রতিশ্রুতি না রাখা ‘পাপ’।

সাক্ষাতকারে এ প্রসঙ্গে কোহলি বলেন, আমি এইদিন সকালে আমার দিল্লির কোচকে বলেছিলাম; আমি খেলতে চাই কেননা ক্রিকেটের কোন প্রতিশ্রুতি রাখতে না পারা আমার কাছে পাপ। ওই সময়টায় আমি ব্যক্তি হিসেোবে সম্পূর্ণ পাল্টে গিয়েছিলাম। এই খেলার গুরুত্ব আমার কাছে অনেক বেশি।

কোহলি এখন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন। আইপিএলের এবারের আসরে কোহলি ৫৬১ রান করে এখন পর্যন্ত তিনিই সর্বোচ্চ রান করেছেন।

সূত্র: জি নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: