সর্বশেষ আপডেট : ৫৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুস্তাফিজের জন্য যা করলেন যুবরাজ হবু স্ত্রী

24নিউজ ডেস্ক: বহুদিন চুটিয়ে প্রেম করার পর বাগদান সেরেছেন যুবরাজ সিং ও ব্রিটিশ সুন্দরী হ্যাজেল কিচ। খুব শিগগিরি তারা বিয়ে করতে যাচ্ছেন। কিন্তু হ্যাজেলের মুখে এখন অন্য পুরুষের নাম!

হ্যাজেল সানরাইজার্সদের গত ম্যাচে হবু স্বামীর সামনে অন্য এক ক্রিকেটারের জন্য গলা ফাটালেন। ওই ক্রিকেটার অবশ্য আর কেউ নন, ক্রিকেট বিশ্বের নতুন বিস্ময় বাংলাদেশী কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

পুনে ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে ম্যাচের শেষমুহূর্তে ঘটনা। টানটান উত্তেজনা। বল করতে এলেন সানরাইজ হায়দরাবাদের বোলার যুবরাজ সিং। কিন্তু যুবি কোন আশার আলো দেখাতে পারলেন না। ম্যাচের তখন ফিফটি-ফিফটি অবস্থা। আর সেই সময়েই ১ ওভারে ১০ রান দিয়ে ফেলেন যুবি। গ্যালারিতে বসে থাকা হবু স্ত্রী হ্যাজেল কিচও হবু স্বামীর এমন বোলিংয়ে হতাশ হয়ে পড়েন। চোটের কারণে আইপিএল-এর শুরু থেকে খেলতে পারেননি যুবি। হ্যাজেল আশা করেছিলেন, পুনের বিরুদ্ধে নিশ্চয়ই জ্বলে উঠবেন যুবরাজ।

এই সময়ই বোলিং করতে আসেন মুস্তাফিজুর রহমান। এই ম্যাচে তখনও পর্যন্ত তিনি উইকেট পাননি। কিন্তু ডেথ ওভারে যে বিষাক্ত বোলিংটা সানরাইজ হায়দরাবাদের দরকার ছিল, মুস্তাফিজুর সেই বোলিংটাই করলেন।

যে হ্যাজেল হবু স্বামী যুবরাজের পারফরম্যান্সে মুখ কালো করে গ্যালারিতে বসেছিলেন, তিনিই মুস্তাফিজুরের বোলিংয়ের পর খুশিতে আত্মহারা হয়ে যান। মুস্তাফিজুরের নাম ধরে চিৎকার শুরু করেন হ্যাজেল।

মাঠে থাকা যুবরাজের নাম ধরে ডাকার কথা হ্যাজেলের। এসময় যুবিও একনজর গ্যালারিতে থাকা হ্যাজেলের মুস্তাফিজ উদযাপন দেখেন। কিন্তু কি আর করার হ্যাজেলের মুখে তখন শুধুই মুস্তাফিজ মুস্তাফিজ ধ্বোনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: