সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আনুশকার আগে যারা এসেছিলেন কোহলির জীবনে

18নিউজ ডেস্ক: সবাই বিরাট কোহলির সঙ্গে অানুশকা শর্মার প্রেম নিয়ে প্রচণ্ড কৌতূহলী।

আনুশকা শর্মার আগে আরও দুই নায়িকাকে প্রেমের ফাঁদে ফেলেছিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি! তারা হলেন দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া ও ব্রাজিলীয় সুন্দরী ইজাবেলে।

তাদের এখন সবাই ভুলতে বসেছেন। তারা কি ভুলতে পেরেছেন কোহলিকে? আর কোহলি? তার হৃদয়ের তল কি আর পাওয়া সম্ভব? আনুশকাই পেলেন না ভাল করে। বাকিরা পাবেন কীভাবে!

একসময় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে কোহলির সম্পর্ক ছিল বলে চর্চিত হয়। সেলকন-এর বিজ্ঞাপনে কোহলির সঙ্গে দেখা গিয়েছিল তামান্না ভাটিয়াকে। তামান্না সুন্দরী। বুদ্ধিমতীও বটে। ২০১২ থেকে কোহলি ও তামান্নার সম্পর্কের শুরু।

একবার একটি আইপিএল ম্যাচের আগে কোহলি তার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দলবল নিয়ে তামান্না ভাটিয়া অভিনীত ছবি ‘হিম্মতওয়ালা’ দেখতে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন। সেই ছবি দেখে কোহলি অত্যন্ত হতাশ হন। বিরতিতেই তামান্না ভাটিয়াকে ফেসবুকে আনফ্রেন্ড করে দেন কোহলি।

নিন্দুকেরা অবশ্য অন্য কথা বলে থাকেন। বিরাট ও তামান্নার মাঝে চলে এসেছিলেন ব্রাজিলীয় সুন্দরী ইজাবেলে। রাজ পুরোহিতের ছবি ‘সিক্সটিন’ এ অভিনয় করার জন্য সেই সময়ে সই করেছিলেন ইজাবেলে। প্রায় বছর দেড়েক মতো ভারতে ছিলেন ব্রাজিলীয় সুন্দরী।

কোহলির সঙ্গে প্রথমটায় বন্ধুত্ব, পরে সেই বন্ধুত্ব গড়ায় আরও দূর পর্যন্ত। সিঙ্গাপুরে বিরাট ও ইজাবেলেকে ডেটিং করতেও দেখা যায়। প্রতিটি গসিপ ম্যাগাজিনের প্রচ্ছদে কোহলি ও ইজাবেলের প্রেম নিয়ে চর্চাও হত। এতে লাভের লাভ হয় ইজাবেলের। যথেষ্ট পাবলিসিটি পেয়ে যান তিনি। কিন্তু কোহলির সঙ্গে বেশিদিন সম্পর্ক টেকেনি ইজাবেলের। তার পরেই অনুষ্কার নাম জড়িয়ে পড়ে কোহলির নামের সঙ্গে।

সূত্র: এবেলা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: