সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ০ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩০ পৃষ্ঠার সুইসাইড নোট, অতঃপর আত্মহত্যা!

17আন্তর্জাতিক ডেস্ক : আন্তর্জাতিক, আঞ্চলিক কিংবা প্রিমিয়ার লিগের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কমবেশি সব জায়গায় বাজির ঘটনা নুতন কিছু নয়। এসব বাজিতে বড়-বড় বাজিকররা যেমন জড়িত থাকেন। তেমনি দেশে-দেশে চুনপুটি বাজিকরদের সংখ্যাও কম নয়।

ক্রিকেটে বাজি ধরাকে কেন্দ্র এবার ভারতের দিল্লির পার্লামেন্ট ভবনের পাশে ৩৯ বছর বয়সী রাম দয়াল ভার্মা নামে একব্যক্তির আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার ( ১২ মে) সকাল সোয়া ৭টার দিকে পার্লামেন্ট ভবনের পাশের একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় ওই ব্যক্তির মরদহ উদ্ধার করেছে পুলিশ।

মরদেহটির পরনে ছিল নীল রংয়ের শার্ট, জিন্স এবং পায়ে স্নেকারস। এ সময় মরদেহের পাশ থেকে ৩০ পৃষ্ঠার সুইসাইড নোট ও একটি ব্যাগ উদ্ধার করা হয়।

ক্রিকেট বাজিতে হেরে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। যে কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে ওই সুইসাইড নোটের প্রথম দিকে উল্লেখ রয়েছে। পুলিশ বলছে, ভার্মা চার সন্তানের জনক। তিনি গত দু’দিন আগে মধ্যপ্রদেশের শিবপুরি শহর থেকে দিল্লিতে আসেন।

যে এলাকায় ভার্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সেটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও নিরাপত্তা বেষ্টিত এলাকা। পাশেই প্রেসিডেন্টের বাসভবন। সবার চোখ ফাঁকি দিয়ে ওই ভিআইপি এলাকায় কীভাবে এমন একটি ঘটনা ঘটলো? এমন প্রশ্নে বিষটিকে বেশ রহস্যজনক মনে করছেন সংশ্লিষ্টরা।

সুইসাইড নোট দেখে প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যার ঘটনা মনে করা হলেও ময়নাতদন্তের প্রতিবেদন ছড়া নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে বলেও জানায় স্থানীয় পুলিশ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: