সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি বৃদ্ধের মৃত্যু

5প্রবাস ডেস্ক :: যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বাংলাদেশি বৃদ্ধ। স্থানীয় সময় গত সোমবার সকালে প্রবাসী আব্দুল আজিজ স্টামফোর্ড শহরে কর্মস্থল থেকে বাইসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে বিপরিতমুখী একটি গাড়ি তাঁকে ধাক্কা দেয়। গুরুতর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে পরদিন মঙ্গলবার সকালে তিনি মারা যান। এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।
স্টামফোর্ডের বাংলাদেশি কমিউনিটির নেতা জাবেদ শফি বার্তা সংস্থা বাংলা প্রেসকে জানান, বাহাত্তর বছর বয়সী নিহত আজিজ গত পাঁচ বছর ধরে স্টামফোর্ডের একটি বিল্ডিং ম্যানেজমেন্ট কোম্পানিতে রাতের শিফটে কাজ করছিলেন। সোমবার সকালে কাজ শেষ করে সাইডওয়াক দিয়ে বাইসাইকেল চালিয়ে নিজ বাসায় ফিরছিলেন। ট্রেসার ব্লুভার্ড ও শেরম্যান ড্রাইভের কাছে রাস্তা পার হবার সময় বিপরিতমুখী একটি গাড়ি তাঁকে সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। দ্রুত পুলিশ ঘটনাস্থলে এসে তাঁকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করান। পরদিন মঙ্গলবার সকালে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষনা করেন।
গতকাল দুর্ঘটনার খবর পাওয়ার পর প্রবাসী জাবেদ শফি, সাঈদ, নাজিম উদ্দিন, সেলিম, আবুল কালাম, শাহ আলম, জাহাঙ্গীর, আলী হোসেন ও জাফর শফিসহ বেশ কয়েকজন বাংলাদেশি তাঁকে দেখতে হাসপাতালে ছুটে যান। তারা রাতভর আহত আজিজের দেখাশোনা করেন।
নিহত আব্দুল আজিজের দেশের বাড়ি চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার পশ্চিমচাল গ্রামে। ১৯৯০ সালে তিনি যুক্তরাষ্ট্রে আসেন। প্রথম চার বছর নিউ ইয়র্কেই ছিলেন। এরপর থেকেই কানেকটিকাটের স্টামফোর্ডে বসবাস করছিলেন। তিনি এক ছেলে ও ছয় মেয়ের জনক। স্ত্রী ও সন্তানেরা সকলেই দেশে। শুধুমাত্র এক মেয়ে কানাডায় রয়েছেন বলে জানা গেছে। নিহত আজিজের মরদেহ দেশে পাঠানো হবে জানিয়েছেন স্থানীয় কমিউনিটির নেতারা।
এদিকে, জেরী ব্যাস্টেইন নামের ২৮ বছর বয়সী ঘাতক চালককে পুলিশ গ্রেপ্তার করেছে। আহতাবস্থায় তাকেও স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে পুলিশ সূত্রে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: