সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমানে বসে বাংলা সিনেমা দেখেন প্রধানমন্ত্রী

4বিনোদন ডেস্ক :: বিমানে বসে বাংলা সিনেমা দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৪ প্রদান অনুষ্ঠানে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার বিকেলে এমন তথ্য জানিয়েছেন প্রধানমন্ত্রী নিজেই।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমি দেশে থাকলে সাধারণত সিনেমা দেখতে পারি না। কিন্তু দেশের বাইরে যাওয়ার থাকলে, বলে রাখি যাতে বিমানে সিনেমার ব্যবস্থা রাখা হয়।’

দেশের সাম্প্রতিক চলচ্চিত্রের প্রশংসা করে শেখ হাসিনা বলেন, ‘আমি মুগ্ধ হয়ে দেখি, এত চমৎকার, জীবনধর্মী আমাদের সিনেমাগুলো। সবচেয়ে বড় কথা, মনের ভেতর দাগ কাটে।’

বিশেষ করে শিশুদের অভিনয়ে মুগ্ধতার কথা জানান প্রধানমন্ত্রী। পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী চলচ্চিত্রের উন্নয়নে সরকারের নানা ভূমিকার কথা তুলে ধরেন।

প্রধানমন্ত্রী জানান, কবিরপুরে ১০৫ একর জমি নিয়ে বঙ্গবন্ধু ফিল্ম সিটি নির্মাণ করা হচ্ছে। যা শিগগিরই চালু করা হবে। এছাড়া সবার সম্মতিক্রমে একটি স্থায়ী চলচ্চিত্র নীতিমালা গঠনের ব্যাপারেও প্রধানমন্ত্রী প্রত্যয় ব্যক্ত করেন।

২০১৪ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে এবার সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে মাসুদ পথিক পরিচালিত ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’। সেরা নির্মাতা ‘মেঘমল্লার’ চলচ্চিত্রের জন্য জাহিদুর রহিম অঞ্জন। এছাড়া সেরা অভিনেতা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন: চিত্রনায়িকা মৌসুমী, ফেরদৌস ও বিদ্যা সিনহা মীম।

সূত্র : বাংলামেইল

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: