সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ঢিলেঢালা হরতাল

2ডেইলি সিলেট নিউজ :: মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় কার্যকর করার প্রতিবাদে দলটির ডাকা হরতাল সিলেটেও ঢিলেঢালাভাবে চলছে।

বৃহস্পতিবার (১২ মে) সকাল থেকে কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই হরতাল শুরু হয়েছে। তবে হরতাল আহ্বান করলেও সকাল ১১টা পর্যন্ত মাঠে দেখা মেলেনি জামায়াত-শিবির নেতাকর্মীদের।

হরতালের শুরু থেকেই নগরীর বিভিন্ন সড়কে হালকা যানবাহন চলাচল করতে দেখা গেছে। নগরজুড়ে সর্তক অবস্থানে রয়েছে পুলিশি। এমনকি উপজেলা সদরগুলোতেও নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

সরেজমিন দেখা যায়, হরতালের শুরু থেকে নগরীর বিভিন্ন সড়কে যানবাহন চলাচল অব্যাহত রয়েছে। নগরীর মোড়ে মোড়ে রয়েছে পুলিশের নিরাপত্তা। সেই সঙ্গে ৠাব-পুলিশের টহল দলও নগরীর অলিগলিতে অভিযান অব্যাহত রেখেছে।

তবে হরতালে আন্তঃজেলা বাস চলাচল বন্ধ থাকলেও সিলেট থেকে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান স্টেশন মাস্টার মুহিবুর রহমান।

হরতালে বিশৃঙ্খলা ঠেকাতে মহানগরীতে দেড় সহস্রাধিক পুলিশ মোতায়েনের কথা জানান সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ।

তিনি বলেন, যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে পুলিশকে সতর্ক রাখা হয়েছে। হরতালে পিকেটিং এমনকি মিছিল বের করলেও অ্যাকশনে যাবে পুলিশ। তবে সকাল ১১টা পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলার খবর নেই বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: