সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত ছাতক-দোয়ারার এমপি মানিক

11-1-696x385প্রবাস ডেস্ক:
মালয়েশিয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন মুহিবুর রহমান মানিক এমপি। মালয়েশিয়া ছাত্রলীগের উদ্যোগে বুধবার রাতে কুয়ালালামপুর বুকিতবিনতাং হোটেল আলিফায় অনুষ্ঠিত হয়েছে এমপি মানিকের সংবর্ধনা অনুষ্ঠান।

মালয়েশিয়া যুবলীগের আহবায়ক তাজকির আহমেদের সভাপতিত্বে ও ছাত্রলীগের যুগ্ন আহবায়ক এস এম রাসেল শিকদারের অনুষ্ঠান পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সংবর্ধিত অতিথি সুনামগঞ্জের ছাতক-দোয়ারার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠণিক সম্পাদক বদিউল আলম।

অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি মুহিবুর রহমান মানিক তার বক্তব্য বলেন, ‘দীর্ঘ ৪৫ বছর পর হলেও জাতি কলঙ্কমুক্ত হয়েছে। তাই যুদ্ধাপরাধীর বিচারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জাতি কৃতজ্ঞ।’ তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবচেয়ে বড় দুটি রাজনৈতিক অর্জন হলো বঙ্গবন্ধু হত্যার বিচার ও যুদ্ধাপরাধীদের বিচার, যা অন্য কারো পক্ষে সম্ভব ছিল না।’

মানিক বলেন, ‘বঙ্গবন্ধু যুদ্ধাপরাধীদের ক্ষমা করেননি। তিনি ঘোষণা দিয়েছিলেন, যুদ্ধকালে হত্যা, নারীধর্ষণ, অগ্নিসংযোগ লুণ্ঠন, এ ধরনের অপরাধের সঙ্গে যারা জড়িত ছিল, তাদের ক্ষমা নেই।’

বিএনপি যুদ্ধাপরাধীদের হাতে যে জাতীয় পতাকা তুলে দিয়েছিল আওয়ামী লীগ তা মুক্ত করেছে বলেও মন্তব্য্ করেন মুহিবুর রহমান মানিক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী আইনজীবি পরিষদের কোষাধ্যক্ক্য এ্যাডভোকেট আশিকুর রহমান, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি সোনাহর আলী, সহ সভাপতি মাশুক আহমেদ,মালয়েশিয়া ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ওয়াসিম ওয়াজেদ, নজরুল ইসলাম রাসেল, সৈয়দ মো: মিনহাজ, শাহিন পাটোয়ারি, তরিকুল ইসলাম চৌধুরী, মোফাজ্জল খান মাসুম, আহসানুল হক তানভীর, এস এম রাসেল শিকদার, আজমল আলী, বদরুল ইসলাম, ফয়সল আহমেদ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: