সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে এসএসসি পরীক্ষায় প্রথম এসসি বালিকা উচ্চ বিদ্যালয়

111442_126-4সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ সদর উপজেলার ১৯টি বিদ্যালয়ের মধ্যে এবারের এসএসসি পরীক্ষায় সর্বোচ্চ জিপিএ-৫ পেয়েছে সরকারী এসসি বালিকা উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের পরীক্ষার্থী ছিল ৩৮১ জন, পাশ করেছে ৩৭২ জন। এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪৭ জন পরীক্ষার্থী। সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ২২১ জন, পাশ করেছে ২১৭ জন। জিপিএ-৫ পেয়েছে ৩৪ জন।

এইচএমপি উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ২১৯ জন, পাশ করেছে ১৮৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১ জন। বুলচান্দ উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ৮৫ জন, পাশ করেছে ৩৮ জন। সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ে ৩১১ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ২৬৪ জন। নারায়নতলা মিশন উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ২১৮ জন, পাশ করেছে ১৮১ জন। এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ২ জন। রঙ্গারচর হরিনাপাটী উচ্চ বিদ্যালয়ে ১০৩ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৮৫ জন।

জয়নগর বাজার হাজী গণিবক্স উচ্চ বিদ্যালয়ে ১৮৪ জন পরীক্ষার্থী ছিল, পাশ করেছে ১৫৪ জন। চরমহল্লা উচ্চ বিদ্যালয়ে ১৪৮ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ১০৮ জন। ইয়াকুব উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ১৫৬ জন, পাশ করেছে ১০৪ জন। কৃষ্ণনগর হোসেনিয়া উচ্চ বিদ্যালয়ে ১৭৬ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ১২১ জন। আলহাজ্ব জমিরুন নুর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী ছিল ১০১ জন, পাশ করেছে ৬৯ জন। ম

ঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ে ১৫২ জন পরীক্ষার্থী ছিল, পাশ করেছে ১৪১ জন। অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ৫৫ জনের মধ্যে পাশ করেছে ৫৪ জন। শান্তিগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী ছিল ৩৮ জন, পাশ করেছে ৩৮ জন। আব্দুল আহাদ সাহিদা উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ৩১ জনের মধ্যে পাশ করেছে ২৪ জন। চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ে পরীক্ষার্থী ছিল ২৯ জন, পাশ করেছে ৯ জন।

বেলা ২টার পর থেকে হাজী লালমামুদ উচ্চ বিদ্যালয় ও লবজান চৌধুরী উচ্চ বিদ্যালয়ে মুঠোফোনে চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: