সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌরভকি তাহলে ২য় সাংসার বাঁধছেন?

59595অনলাইন ডেস্ক:
তিনি বাঙালির চোখের মণি। শুধু বাঙালির কেন, ভারতবাসীর কাছেও অত্যন্ত প্রিয় মানুষ তিনি। তিনি ভারতের অন্যতম সেরা বাঁ-হাতি ব্যাটসম্যান। কিন্তু তা বলে বিতর্ক থেকে তিনি রেহাই পেয়েছেন এমনটা নয়। এমনকী বিতর্ক হানা দিয়েছে তাঁর ব্যক্তিগত জীবনেও। সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম জড়িয়েছে বিবাহ-বহির্ভূত সম্পর্ক সংক্রান্ত বিতর্কে। স্ত্রী ডোনা ছাড়া অন্য মহিলার অনুপ্রবেশ ঘটেছে তাঁর জীবনে— এমন কথা শোনা গিয়েছে সংবাদমাধ্যমে। খবর-এবেলা
যাঁর সঙ্গে জড়িয়েছে তাঁর নাম তিনিও নামজাদা নায়িকা। স্বভাবতই এই ঘটনা নিয়ে জলঘোলাও হয়েছে বিস্তর।

কিন্তু প্রকৃত ঘটনাটা কী? আসুন তলিয়ে দেখা যাক।
ঘটনার সূত্রপাত ২০০১ সালের ফেব্রুয়ারির মাঝামাঝি। চেন্নাইয়ের বেশ কিছু সংবাদপত্রে একটা খবর প্রকাশিত হয় এই মর্মে যে, সৌরভ এবং দক্ষিণ ভারতীয় সিনেমা ও বলিউডের জনপ্রিয় নায়িকা নগমাকে নাকি একসঙ্গে দেখা গিয়েছে অন্ধ্রপ্রদেশের শ্রীকালহস্তি মন্দিরে। তাঁরা নাকি রাহু-কেতু সর্পদোষ নির্বাণ পুজো দিতে গিয়েছিলেন। এই পুজো দেওয়া হয় কুমারী মেয়েদের বিবাহের বাধা কাটানোর উদ্দেশ্যে। দক্ষিণী সংবাদপত্রগুলি দাবি করে, দু’জনের আলাপ ১৯৯৯ সালে ইংল্যান্ড বিশ্বকাপ চলাকালীন। এরপর দু’জনকে একসঙ্গে মন্দিরে দেখা যাওয়ার পর মিডিয়া জল্পনা শুরু করে দেয় যে, সৌরভ আর নগমার মধ্যে প্রণয়পর্ব চলছে দীর্ঘদিন ধরেই, এবং শীঘ্রই সেই সম্পর্ক পরিণতি পেতে চলেছে বিবাহে।

কিন্তু কোনও কোনও প্রশ্নের সদুত্তর এইসব সংবাদমাধ্যম কোনও দিনই দিতে পারেনি। যেমন, সৌরভ আর নগমার মতো নামজাদা দুই ব্যক্তিত্ব যদি ইংল্যান্ডে দেখাসাক্ষাৎ করেই থাকেন তাহলে কীভাবে তাঁরা সংবাদমাধ্যমের চোখ এড়ালেন? তাঁরা একসঙ্গে পুজো দিতে গেছেন বলেই তাঁরা বিয়ে করতে চলেছেন এমন আজগুবি সিদ্ধান্তে সংবাদমাধ্যম কীভাবে প‌ৌঁছল তারও ব্যাখ্যা নেই কোনও। সৌরভ যে নিছক বন্ধু হিসেবেই নগমার সঙ্গে মন্দিরে পুজো দিতে যেতে পারেন, তা একবারও মনে হয়নি মিডিয়ার?

সৌরভের পরিবার সৌরভের বিরুদ্ধে ওঠা এই বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে। আর সৌরভ সমস্ত কুৎসার জবাব দেন খেলার মাঠে। ২০০১ সালে সৌরভের নেতৃত্বে দেশের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জেতে ভারত। স্বাভাবিকভাবেই মিডিয়ায় জয়জয়কার পড়ে যায় সৌরভের। সৌরভ-নগমা বৃত্তান্ত ক্রমশ থিতিয়ে আসে সংবাদমাধ্যমে।

পরবর্তীকালে এই বিষয়ে মিডিয়ায় আর তেমন চর্চা হয়নি।
সৌরভ তাঁর জীবনের আরও অনেক বিতর্কের মতো এই বিতর্ককেও সামলেছেন অত্যন্ত দক্ষতার সঙ্গে। খেলার মাঠে তাঁর সাফল্যই হয়ে উঠেছে তাঁর প্রধান পরিচয়। মিডিয়ায় তাঁর বিরুদ্ধে কুৎসা যত না হয়েছে, প্রশংসা হয়েছে তার শতগুণ। ডোনা ও কন্যা সানার প্রতি তাঁর ভালবাসার কথাও অজানা নেই কারোর। সামগ্রিক বিচারে নগমার সঙ্গে তাঁর সম্পর্কের কাহিনি তাই প্রায় পুরোটাই মিডিয়ার তৈরি করা গল্প বলেই মনে করেন আজ অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: