সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যানের গাড়ি-অফিস ভাংচুর মামলায় আসামীরা খালাস

2.-daily-sylhet-bochar-news4বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানের ওপর হামলা, তার গাড়ী ও অফিস ভাংচুরের ঘটনায় দায়ের করা মামলায় (বিশ্বনাথ জিআর ৭৭/২০১০) অভিযুক্ত ২০ জনকে (সকল অভিযুক্ত) বেকসুর খালাস দিয়েছেন আদালত।

বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১ম আদালতের বিচারক নাজমুল ইসলাম এই আদেশ প্রদান করেন। অভিযুক্তদের বেকসুর খালাস প্রদানের সত্যতা স্বীকার করেছেন আসামি পক্ষের আইনজীবি গিয়াস উদ্দিন আহমদ। খালাসপ্রাপ্ত আসামিরা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের রাজনীতি করে আসছেন।

খালাস প্রাপ্তরা হলেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক আইন বিষয়ক সম্পাদক শফিক উদ্দিন স্বপন, সাবেক প্রচার সম্পাদক নিখিল পাল, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবরুছ আলী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, ওয়ারিছ খান, মাহবুবুর রহমান লিলু, জেলা যুবলীগ নেতা মকসুদ আহমদ মাসুদ, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য নুরুল হক মেম্বার, শাখাওয়াত হোসেন, ফজর আলী মেম্বার, শামীম আহমদ, আবদুল আজিজ সুমন, শাহ আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়জুল ইসলাম জয়, যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট, বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির কমিশনার জয়নাল আবেদীন।

প্রসঙ্গত, ২০১০ সালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহিবুর রহমানের ওপর হামলা,গাড়ি-অফিস ভাংচুরের ঘটনায় চেয়ারম্যানের গাড়ি চালক মশাহিদ আলী বাদি হয়ে আওয়ামীলীগ নেতাদের আসামি করে মামলা দায়ের করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: