সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে একদিনে ৪ লাশ উদ্ধার

lash udder news daily sylhetএম. মছব্বির আলী::
মৌলভীবাজারে ১১ মে বুধবার এক দিনে ৪টি লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে শ্রীমঙ্গলে চাচার হাতে ভাতিজা খুন, মৌলভীবাজার জেলা কারাগারে এক হাজতির আত্মহত্য, কুলাউড়া রেললাইনের পাশে থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার ও কুলাউড়ায় এক চা শ্রমিকের আত্মহত্য রয়েছে।
শ্রীমঙ্গল : আপন চাচা জাকারিয়ার ছুরির আঘাতে মোঃ ফাইয়াজ আহমদ নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক আপন চাচা জাকারিয়া আহমদ কে পুলিশ আটক করেছে।

১১মে বুধবার প্রকাশিত এসএসসি পরীক্ষার রেজাল্টে ফাইয়াজ শ্রীমঙ্গল দি বার্ডস রেসিডেন্টসিয়াল মডেল স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিষয়ে ৪.২৮ পয়েন্ট (গ্রেড-এ) উত্তির্ণ হয়।

মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের সুরভীপাড়া আবাসিক এলাকায়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত ১২টার দিকে শহরের খাতুন ম্যানশনের ইউরেকা সুজের মালিক ব্যবসায়ী শামীম আহমদ এর স্ত্রী রিনি বেগম রাতে খাবারের সময় দেবর জাকারিয়া আহমদকে ঠান্ড-গরম ভাত মেশিয়ে দিলে ভাবীকে গালিগালাজ করে জাকারিয়া।

এসময় ফাইয়াজ চাচা জাকারিয়াকে তার মাকে গালিগালাজ না করতে বারণ করলে সে ক্ষিপ্ত হয়ে আরো বেশী গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে ক্ষিপ্ত জাকারিয়া তার ভাতিজা ফাইয়াজ ও তার মাকে বড় একটি দারালো ছুরি ও বটি দা দিয়ে বুকে, পিঠে ও পেটে উপর্যপুরী আঘাত করে। আঘাতে মা-ছেলে গুরুতর আহত হলে তাদেরকে শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে গেলে সেখানে ফাইয়াজ মারা যায়।

মৌলভীবাজার : মৌলভীবাজার জেলা কারাগারে অমিত বনার্জি (৪৫) নামের এক হাজতি আত্মহত্যা করেছে। ১১মে বুধবার দুপুর ২.৩০ মিনিটে এ ঘটনাটি ঘটে। কারাগার সূত্রে জানা যায়, অমিত বেনার্জি (৪৫) বড়লেখা থানার একটি হত্যা মামলার হাজতি। সে বুধবার দুপুরে কারাগারের একটি বাথরুমের সাওয়ারের সাথে আত্মহত্যা করে।

কুলাউড়া : কুলাউড়ার হিংগাজিয়া চা বাগান থেকে ১১মে বুধবার সুমন দাস (১৮) নামক এক চা শ্রমিক যুবকের ঝুলন্ত লাশ উদ্বার করেছে পুলিশ। হিংগাজিয়া চা বাগানের পরশ দাসের ছেলে সুমন দাস বুধবার সকালে নিজ গৃহের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন পুলিশকে খবর দিলে কুলাউড়া থানার এসআই জহিরুল ইসলাম ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে।

কুলাউড়া : কুলাউড়া-ছকাপন রেল ষ্টেশনের মধ্যবর্তী ৪নং ব্রীজের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। কুলাউড়া জিআরপি থানার ওসি রবিউল আজম জানান, ১১মে বুধবার সকালে কুলাউড়া-ছকাপন রেল ষ্টেশনের মধ্যবর্তী ৪নং ব্রিজের পাশে অজ্ঞাত পরিচয় এক যুবকের ট্রেনে কাটা লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: