সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে চাচার হাতে ভাতিজা খুন: ছেলের ভালো ফলাফলেও বাবার বুকফাটা কাঁন্না…

_ copyডেইলি সিলেট ডেস্ক:
ছেলের ভালো ফলাফলেও অঝোরে কাঁদছেন বাবা। তার বুকের মানিককে যে কেড়ে নেয়া হয়েছে। নিজের ভাইয়ের হাতেই খুন হয়েছে তার আদরের সন্তান। এসএসসি পরীক্ষার ফল প্রকাশের আগের রাতে তুচ্ছ ঘটনার জেরে তার ছেলেকে হত্যা করা হয়েছে।

বুধবার ছেলের ফলাফল জানার পর বাবার আর্তনাদের সঙ্গে যোগ হয়েছে বুকফাটা কষ্টও। নিজের ভাইয়ের প্রতি ঘৃণা আর ছেলের লাশ বুকে নিয়ে মূর্ছা যাচ্ছেন বাবা। মৌলভীবাজারের শ্রীমঙ্গল সদর সুরভীপড়ার ঘটনা এটি।

এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের আগে মঙ্গলবার রাতে শ্রীমঙ্গলে ফাইয়াজ নামে ওই ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার চাচা জাকারিয়া। এসময় হামলায় ফাইয়াজের মা আহত হয়েছেন। তাকে শ্রীমঙ্গল হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় ব্যবসায়ী শামীম মিয়ার ছেলে ফাইয়াজ এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

শ্রীমঙ্গল থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, মঙ্গলবার রাত ১২টার দিকে ফাইয়াজ ভাত খেতে চাইলে তার চাচি তাকে ঠাণ্ডা ভাত দেন। সে ঠাণ্ডা ভাত খাবে না জানালে চাচির সঙ্গে ফাইয়াজ ও তার মার কথা কাটাকাটি হয়। এ সময় ফাইয়াজের মাকে তার চাচা জাকারিয়া গালাগাল দিলে ফাইয়াজের সঙ্গে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে জাকারিয়া ছুরি দিয়ে ফাইয়াজ ও তার মাকে কুপিয়ে জখম করেন। আহত অবস্থায় তাদের শ্রীমঙ্গল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফাইয়াজকে মৃত ঘোষণা করেন।

ফাইয়াজের বাবা শামীম আহমেদ জানান, বুধবার প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে তার ছলে ভালো জিপিএ পেয়ে পাশ করেছে। তার ছেলে সাইন্স গ্রুপ থেকে ৪.২২ পেয়েছে। ছেলের ফলাফল দেখে তার বুখ ফেটে যাচ্ছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: