সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ডেথ ওভারে মুস্তাফিজের বোলিং অবিশ্বাস্য: ওয়ার্নার

full_131620254_1462951832খেলাধুলা ডেস্ক: গতরাতে পুনের বিপক্ষে দুর্দান্ত জয়ের পর ম্যাচ শেষে মুস্তাফিজের প্রশংসা করে হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেছেন, ডেথ ওভারে মুস্তাফিজ সেরা বোলার। সে ডেথ ওভারে আমাদের পক্ষে ম্যাচটি নিয়ে এসেছিল, ডেথ ওভারে তার বিকল্প নেই, এজন্যই তাকে আমি সবসময় শেষে ব্যবহার করি। ডেথ ওভারে তার অবিশ্বাস্য বোলিংয়ের জন্যই দল জয় পেয়েছে বলেও জানান ডেভিড ওয়ার্নার।

এবার আইপিএলে অভিষেকের পর থেকে প্রতি ম্যাচেই নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন মুস্তাফিজ। ক্রিকেট বিশ্বকে ইতোমধ্যে নিজের জাত চিনিয়েছেন এই টাইগার বোলার। প্রতিদিনই কারো না কারও প্রসংশায় ভাসছেন তিনি। পুনের বিপক্ষে তার দলের ৪ রানের রুদ্ধশ্বাস জয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তার।

এই ম্যাচে উইকেট না পেলেও ডেথ ওভারে চমৎকার বোলিং করেছেন মুস্তাফিজ। তার চারটি ওভার বেশ গুরুত্বপূর্ণ ছিল। চার ওভার বল করে তিনি রান দিয়েছেন মাত্র ২৬। তার বলে বাউন্ডারি এসেছে একটি, এরকম লো-স্কোরিং ম্যাচে এরকম বোলিং ফিগার প্রশংসা পাওয়ারই যোগ্য। ম্যাচের ১৭তম ওভারে তিনি মাত্র ৫ রান দিয়েছেন অপরদিকে নিজের করা শেষ ওভারে রান দিয়েছেন ৮। তিনি যখন ডেথ ওভারগুলোতে বল করছিলেন তাখন ব্যাট করছিলেন ভারতের বিশ্বসেরা ব্যাটসম্যান পুনের অধিনায়ক ধোনি।

এমন কন্ডিশনে অনেক ম্যাচ বের করে নিয়ে যাওয়ার নজির রয়েছে ধোনির। কিন্তু কাল মুস্তাফিজের এমন বোলিংয়ে ধোনিও যেন ছিলেন নিজের ছায়া হয়ে। অনেক চেষ্টা করেও মুস্তাফিজের বলে টাইমিং করতে পারছিলেন না ধোনি-পেরেরা। শেষ পর্যন্ত চার রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় ধোনি বাহিনীকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: