সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজামীর বাড়িতে হঠাৎ চাঞ্চল্য

Nizami-Son-Home-bg20160511135324নিউজ ডেস্ক: পাবনা উপজলা সদর থেকে পাকা সড়ক ধরে কয়েক কিলোমিটার পূর্বদিকে গেলে ধোপাদহ ইউনিয়নের মনমথপুর গ্রাম। সেই গ্রামের রাস্তার পাশেই দেখা মিলবে টিনশেড ঘেরা চারচালা টিনের কয়েকটি ঘর।

দীর্ঘদিন ধরে মেরামত না করায় ঘরগুলো হয়েছে জীর্ণ-শীর্ণ। ঘরগুলোর সামনে আছে একটি বড় কাঁঠাল গাছ, পাশেই একটি মসজিদ। এর মধ্যে একটি ঘরে থাকতেন যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদণ্ড কার্যকর হওয়া জামায়াতের আমির মতিউর রহমান নিজামী। তবে সেটা বহু বছর আগের কথা। সময়ের ব্যবধানে জামায়াতের এই নেতা হয়ে ওঠেন প্রভাবশালী। সপরিবারে পাড়ি জমান ঢাকায়। এরপর রাজনৈতিক কারণ ছাড়া গ্রামে তেমন আসতেন না নিজামী।

বুধবার (১১ মে) ভোর থেকেই সেই বাড়িতে দেখা গেলো নিজামীর দুই ছেলে ব্যারিস্টার নাজিব মোমেন ও ডা. নাঈমুর রহমান খালেদসহ অসংখ্য স্বজন ও দলীয় নেতাকর্মীদের।

দাফন শেষে নিজামীর দুই ছেলে বাড়িতে অবস্থান নেন। এ সময় স্বজন ও দলের নেতাকর্মীরা দুই ভাইয়ের সঙ্গে করমর্দন করেন। বেলা ৯টার দিকে ব্যারিস্টার নাজিব মোমেন উপস্থিত লোকজনের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যও রাখেন।

মঙ্গলবার (১০ মে) মধ্যরাত পর্যন্ত বাড়িটি অনেকটা জনমানবশূন্য ছিলো। নিজামীর মৃত্যুদণ্ড কার্যকর হওয়ার পর হঠাৎ বাড়িটি ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়। বাড়িটিতে বর্তমানে বসবাস করেন নিজামীর ভাতিজা আব্দুর রহিম ও পরিবার।

নিজামী জীবিত থাকা অবস্থায় গ্রামে আসলে বাড়িটিতে থাকতেন বলেও জানান আব্দুর রহিম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: