সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় মার খেলেন ছাত্রদল নেতা

59111বড়লেখা প্রতিনিধি:
দীর্ঘদিন ধরে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ফেসবুকে কুরচিপূর্ণ মন্তব্য করায় নিজ দলের নেতাদের হাতে মার খেলেন এক ছাত্রদল নেতা। তার নাম ছয়ফুল ইসলাম। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত সোমবার রাত ন’টায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কাঁঠালতলী বাজারে এ ঘটনাটি ঘটে। ছয়ফুল ইসলাম কাঁঠালতলী ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি বলে জানা গেছে।

দলীয় সূত্র জানায়, ছাত্রদল নেতা ছয়ফুল গোপনে দীর্ঘদিন ধরে ‘শহীদ জিয়ার সৈনিক’ নামক একটি ফেসবুক আইডি ব্যবহার করতেন। এ আইডি দিয়ে তিনি বিভিন্ন সময়ে দলীয় নেতা কর্মীদের ছবি ফেসবুকে দিয়ে কুরচিপুর্ণ মন্তব্য করতেন। আর এতে বিব্রতকর অবস্থায় পড়তেন নেতারা।

সম্প্রতি ছয়ফুল কাঁঠালতলী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি সমছ উদ্দিন, ছাত্রদলের সহসভাপতি সাব্বির আহমদ ও সাধারণ সম্পাদক পাভেল আহমদকে জড়িয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করে। আর এতে ছয়ফুলকেই সন্দেহ হয় তাদের।

এদিকে ‘শহীদ জিয়ার সৈনিক’ নামক ফেসবুক আইডি ছাত্রদল নেতা ছয়ফুল ইসলাম ব্যবহার করেন, বিষয়টি নিশ্চিত হতে পেরে সোমবার রাতে কাঁঠালতলী ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি সাব্বির আহমদ ও সাধারণ সম্পাদক পাভেল আহমদসহ ছাত্রদলের নেতাকর্মীরা ছয়ফুলকে কাঁঠালতলী বাজারে মারধর করে। পরে আহতবস্থায় তাকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে কাঁঠালতলী ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক পাভেল আহমদ বলেন, ‘ছয়ফুল দীর্ঘদিন ধরে ফেসবুকে দলের সিনিয়র-জুনিয়র নেতাদের বিরুদ্ধে খারাপ ভাষায় লেখালেখি করে আসছে। বিষয়টি জানতে পেরে আমরা তাকে মেরেছি। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। ’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: