সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের দলিল লেখকদের চার দিনের আল্টিমেটাম

DSC_0520-1-600x394ডেইলি সিলেট ডেস্ক::
সিলেটের সাব রেজিস্ট্রারী অফিসের দলিল লেখকদের শেডে হামলাকারী হকারদের গ্রেপ্তার দাবিতে ৪ দিনের আল্টিমেটাম দিয়েছেন বাংলাদেশ দলিল লেখক সমিতির নেতারা। তারা বলেছেন, শনিবারের মধ্যে সাবরেজিস্ট্রি মাঠ থেকে অবৈধ হকারদের উচ্ছেদ ও হামলাকারীদের গ্রেপ্তার না করলে রোববার থেকে দেশব্যাপী অনির্দ্দিষ্টকালের ধর্মঘট কর্মসূচি পালন করা হবে।

মঙ্গলবার বিকেলে সিলেট সাবরেজিস্ট্রারী অফিস প্রাঙ্গনে এক সমাবেশ থেকে এ ঘোষনা দেন দলিল লেখক সমিতির কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ফরিদুর রহমান ও এম ইকবাল হোসেন। এ সময় তারা বলেন, আন্দোলনের সঙ্গে দলিল লেখক সমিতির কেন্দ্রীয় সভাপতি আলহাজ¦ নুরে আলম ভুইয়া ও ভারপ্রাপ্ত মহাসচিব জুবায়ের আহমদ একাতœতা প্রকাশ করেছেন।

সিলেট সাব রেজিস্ট্রারী অফিসের সামনে সমাবেশে বক্তারা বলেন, একটি দুটি করে হকাররা সিলেটের আন্দোলন সংগ্রামের ঐতিহ্যবাহী সাবরেজিস্ট্রারী মাঠ অবৈধ দখলদাররা দখল করে রেখেছে। এ কারনে অরক্ষিত হয়ে পড়েছে সাব রেজিস্ট্রারী অফিসও। তারা বলেন, হকাররা রাজনৈতিক ছত্রছায়ায় এতোই বেপরোয়া হয়েছে যে, তারা মঙ্গলবার বিকেলে তুচ্ছ একটি ঘটনার জের ধরে হামলা চালিয়েছে। এতে করে শুধু দলিল লেখকরাই নয় সাব রেজিস্ট্রার ও জেলা রেজিস্ট্রারসহ সংশ্লিষ্ট সবাই হতবাক হয়েছে। একই সঙ্গে হামলাকারীদের গ্রেপ্তার না করে পুলিশ ন্যক্কারজনক ভুমিকায় অবতীর্ণ হয়েছে।

সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট সদর দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ¦ মাহমুদ আলী ও পরিচালনা করেন সাধারন সম্পাদক মইনুল ইসলাম খান সায়েক। বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব ফরিদুর রহমান, এম ইকবাল হোসেন, সিলেট দলিল লেখক সমিতির সিনিয়র নেতা আ কা ম রফিকুজ্জামান, আলহাজ¦ কুতুব উদ্দিন, আজিজুর রহমান লাল মিয়া, আলাউদ্দিন, হারুনুর রশীদ, মুহিবুর রহমান জিলু, মুজিবুর রহমান-১, আব্দুল মালিক মনু, অজিত কুমার দাশ, কবির আলী গাজী, মাহবুবুর রহমান এরশাদ, আবুল হাসনাত, আব্দুল রহিম, ইউসূফ আহমদ, রাশেদুজ্জামান রাশেদ, আজহারুল ইসলাম ইমন, বদরুল আলম, কুহিনুর আহমদ, ওয়ারিস আলী, রুমেল আহমদ, মুকতাবিস উন নূর, ফখর উদ্দিন, গৌছ আলী, আলম মিয়া প্রমুখ। এছাড়া নকল নবিসদের পক্ষে একাতœতা ঘোষনা করে বক্তব্য দেন, নকল নবিস এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ সভাপতি মতছির আলী মোল্লা, শাহাবউদ্দিন, জুনেদ আহমদ, নিজাম আল দীন, বাবর মিয়া, মোরাদ আহমদ, সালমান হোসেন, আবু হায়দার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: