সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিনা পয়সায় আইনি সহায়তার প্রতিশ্রুতি শামীম ওসমানের ছেলের

3ba939f6d3c5dbb49579b80ab2f58267-5731c726781b6নিউজ ডেস্ক::
অয়ন ওসমানবিনা পয়সায় আইনি সেবার প্রতিশ্রুতি দিয়ে আইন পেশায় নিযুক্ত হলেন শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান। মঙ্গলবার তিনি প্রথমবারের মত নারায়ণগঞ্জের একটি আদালতে বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট বাসেত মজুমদারের শিক্ষানবিশ আইনজীবী হিসেবে একটি মামলায় উপস্থিত হন।

সেসময় তিনি সাংবাদিকদের বলেন, ‘আমি আমার বাবার পাশে থেকে নারায়ণগঞ্জের মানুষের জন্য কাজ করবো। নারায়ণগঞ্জবাসীর সেবা করবো। আর আইন পেশা আমার জন্য ব্যবসা বা পেশা নয়। আমি এ পেশায় থেকে মানুষকে বিনা পয়সায় আইনি সহায়তা দিব।’

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও তার পরিবারের লোকজন রাজনৈতিক ব্যক্তিত্ব হলেও ছেলে অয়ন ওসমান আইন পেশায় নিযুক্ত হলেন।

অয়ন ওসমানের মেজ চাচা সেলিম ওসমান (শামীম ওসমানের বড় ভাই) এখন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য (জাতীয় পার্টি)। পাশাপাশি তিনি গার্মেন্ট মালিকদের সংগঠন বিকেএমইএ, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি।

এছাড়া তিনি দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফসিসিসিআই-এর পরিচালকসহ আরও অনেক ব্যবসায়ী সংগঠনে সম্পৃক্ত। অয়নের প্রয়াত বড় চাচা নাসিম ওসমানও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও জাতীয় পার্টির সভাপতি মণ্ডলীর সদস্য ছিলেন। দাদা একেএম সামসুজ্জোহা ছিলেন ভাষা সৈনিক ও একুশে পদকপ্রাপ্ত। বড় দাদা খান সাহেব ওসমান আলী ছিলেন গণপরিষদ সদস্য।

মঙ্গলবার যখন অয়ন ওসমান আদালতে উপস্থিত হন আদালতে শামীম ওসমান অনুগামী আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক আইনজীবীও উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: