সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ১৬ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরিবারের সদস্যদের শক্ত থাকতে বললেন নিজামী

2016_05_10_20_45_49_rHgE1QQBPmzrWrJJIis1UStVD9kf2f_originalনিউজ ডেস্ক : ‘তিনি আমাদেরকে শক্ত থাকতে বলেছেন। তিনি স্বাভাবিক আছেন। আমরা যখন ভেতরে প্রবেশ করি তখন তিনি নামাজ পড়ছিলেন।’

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নিজামীর সঙ্গে কারাগারে শেষ দেখা করে তার পরিবারের সদস্যরা বেরিয়ে আসার পথে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুই নারী এমন কথা জানান।

তারা নিজামীর সম্পর্কে কী হন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কোনো উত্তর না দিয়ে নারীদ্বয় মুখ ঢেকে দ্রুত বেরিয়ে যান।

তবে তারা নিজামীর ভাতিজি হন বলে লোকমুখে শোনা যাচ্ছে।

একাত্তরে মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর সঙ্গে ‘শেষবারের মতো’ দেখা করে কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়েছেন তার পরিবারের সদস্যরা।

এর আগে মঙ্গলবার রাত ৭টা ৫০ মিনিটে ৩টি গাড়িতে করে কারাগারের মূল ফটকে এসে পৌঁছান ৪ শিশুসহ পরিবারের ২৬ সদস্য। প্রথমে একটি কালো পাজেরো (ঢাকা মেট্রো-চ১৬-০২৫৭) কারাগারে প্রবেশ করে। দ্বিতীয়টি প্রাইভেটকার ঢাকা মেট্রো ঘ১১-৮৬৩৮ এবং সবশেষে আরেকটি মাইক্রোবাস ঢাকা মেট্রো চ ৫৩-১৪৬৪৯ কারাফটকে প্রবেশ করে।

নিজামীর সাথে সাক্ষাৎ করতে আসা সদস্যদের মধ্যে আছেন স্ত্রী শামসুন্নাহার নিজামী, দুই ছেলে ড. খালিদ ও ব্যারিস্টার নাজিব মোমিন, মেয়ে খাদিজা মহসীনা, বড় ছেলের স্ত্রী, দুই নাতি, নিজামীর চাচাতো ভাই, ভাইয়ের মেয়ে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কারা কর্তৃপক্ষ নিজামীর পরিবারের সদস্যদের দেখা করতে ফোন দেয়। অবশ্য নিজামীর সঙ্গে দেখা করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছিল। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে পরিবারকে ডাকা হয়েছে বলে জানিয়েছেন তাদের আইনজীবী গাজী এমএইচ তামিম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: