সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়াদোত্তীর্ণের দুই বছর পর শাবি ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

21359শাবি সংবাদদাতা:
মেয়াদোত্তীর্ণ হওয়ার দুই বছর পর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে এ কমিটি ঘোষণা করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ, সহ-সভাপতি অঞ্জন রায়, সাধারণ সম্পাদক ইমরান খান, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য উত্তম কুমার দাস প্রমুখ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সূত্র জানায়, ২০১৩ সালের৮ মে সঞ্জীবন চক্রবর্তী পার্থকে সভাপতি এবং ইমরান খানকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাত সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছিল কেন্দ্রীয় ছাত্রলীগ। তখন কেন্দ্রীয় কমিটির সংবাদ বিজ্ঞপ্তিতে এক বছর মেয়াদের জন্য এ কমিটি গঠন করার কথা উল্লেখ করা হয়। কিন্তু কমিটির মেয়াদ শেষ হওয়ার দুই বছর পর গত ৮ মে ১৫১ সদস্যের ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

এ ব্যাপারে ছাত্রলীগের দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা জানান, অনেক সময় সমস্যা থাকার কারণে কমিটি পূর্ণাঙ্গ করতে দেরি হয়।

মেয়াদোত্তীর্ণ কমিটির বিষয়ে জানতে চাইলে তিনি জানান, অনেকের বয়স শেষ হয়ে যাওয়ার পথে তাই তাদের স্থান দিতে কমিটি ঘোষণা করা হয়েছে। যাতে করে ভবিষ্যতে নিজেদের পরিচয় দিয়ে রাজনীতি করতে পারে। পরবর্তী সময় দেখে নতুন কমিটি গঠন করার কথাও বলেন তিনি।

সংবিধানে কমিটি ১২১ সদস্য বিশিষ্ট করার কথা থাকলেও ১৫১ সদস্যের করা হলো কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের গঠনতন্ত্রে পরিবর্তন আনা হয়েছে। নতুন নিয়ম অনুযায়ী জেলা কমিটি হবে ১৫১ সদস্য বিশিষ্ট। নতুন গঠনতন্ত্র শিগগিরই আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: