সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মানুষের অন্তরের ভালবাসা পেয়েছি —ছয়ফুল হক

s2বিশ্বনাথ প্রতিনিধি:
বিশ্বনাথ সদর ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ গভনিং বডির সভাপতি, শিক্ষানুরাগী, রাজনীতিবিদ মো. ছয়ফুল হক বলেছেন, মানুষের অন্তুরের ভালবাসা পেয়েছি। ইউনিয়নবাসি আমাকে যে সম্মান দিয়েছেন সেই সম্মানের ঋণ শোধ করতে পারবনা। আমি ইউনিয়নবাসির প্রতি চিরকৃতজ্ঞ। তিনি বলেন, বিগত দিনে যেভাবে পাশে ছিলাম বর্তমানেও আছি। ভবিষৎতেও এধারা অব্যাহত রাখব। আমি নিজেকে সব সময় মানুষের কল্যাণে, ইউনিয়নবাসির সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

মঙ্গলবার সকালে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ কমিটি আয়োজিত সংবর্ধনা অনুষ্টানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কলেজ উন্নয়ন কমিটির সভাপতি, শিক্ষানুরাগী ও সমাজসেবক আব্দুল জলিল রবানের সভাপতিত্বে ও বিদ্যালয়ে শিক্ষক সমীর কান্তি দে এবং চেয়ারম্যান প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট মো. টিপু আলী’র যৌথ পরিচালনায় অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজের অধ্যক্ষ কাজী মোতাহার হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডল, শিক্ষানুরাগী আখলাকুর রহমান, নূরুল হক লেচু মোল্লা, মো. সাদউদ্দিন, শিক্ষক কামরুজামান, মাওলানা আবুল বাশার, শিক্ষানুরাগী মো. মফিক মিয়া, ফজলুর রহমান, প্রভাষক নাজমুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু। এসময় সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন ও শিক্ষার্থী ও অভিভাবক উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: