সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজামউদ্দিনের মাজারে ইমরান হাশমি

45বিনোদন ডেস্ক : আর মাত্র দুই দিন! তারপরই মুক্তি পেতে চলেছে বলিউডের কিসার বয় খ্যাত তারকা অভিনেতা ইমরান হাশমির চলতি বছরের বহুল আকাঙ্ক্ষিত সিনেমা ‘আজহার’। আর মুক্তির আগে দোয়া নিতে দিল্লীতে নিজামুদ্দিন আউলিয়ার মাজারে গিয়ে হাজির ইমরান হাশমি ও ভারতের কিংবদন্তি ক্রিকেটার আজহার উদ্দিন।

যারা ক্রিকেটার আজহার উদ্দিনকে রূপালি পর্দায় দেখতে মুখিয়ে ছিলেন তাদের জন্য কিছুটা আনন্দ সংবাদই বটে। পোস্টার, টিজার আর ট্রেলারের পর দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার প্রেক্ষাগৃহে আসতে চলেছে ভারতের জাতীয় দলের বিতর্কিত ক্রিকেটার আজহার উদ্দিনের জীবনী নিয়ে নির্মিতব্য চলচ্চিত্র ‘আজহার’। এরইমধ্যে চলছে তুমুল গতিতে প্রমোশনের কাজ। আর এই প্রমোশনের অংশ হিসেবেই সম্প্রতি দিল্লীতে খাজা নিজামউদ্দিনের দরগা শরীফে গিয়ে হাজির হলেন ইমরান হাশমি ও আজহার উদ্দিন।

সিনেমার প্রচারের অংশ হিসেবেই দিল্লীতে নিজামউদ্দিন আউলিয়ার মাজারে গেলেন ইমরান হাশমি। সেখানে তারসঙ্গে নির্মাতাসহ ছিলেন ক্রিকেটার আজহার উদ্দিন। আজহার উদ্দিন প্রায়শই নিজামউদ্দিনের মাজারে এসে জিয়ারত করে গেলেও ইমরান হাশমি এখানে আসেন কালেভদ্রে। তবে এবারে আজহারের আসাটাও বিশেষ কারণে। কারণ তার উপর নির্মিত ‘আজহার’ ছবিটি যাতে ব্যবসাসফল হতে পারে সে দোয়া মাগতেই তারা প্রখ্যাত নিজামউদ্দিনের মাজারে এলেন।

তবে এবার নিজামউদ্দিনের মাজারে আসা প্রসঙ্গে আজহার বলেন, আমি প্রায় সময়েই নিজামউদ্দিনের মাজারে আসি। এবার কিন্তু আমি সত্যিই ‘আজহার’ সিনেমার জন্য আসেনি। ইমরান আমাকে তারসঙ্গে আসতে জোরাজুরি করলো বিধায় তারসঙ্গে মাজারে আসলাম!

এর আগে গত মাসে মুক্তি পাওয়া ২মিনিট ৩৮ সেকেন্ডের ট্রেলারে আভাস পাওয়া যায় ক্রিকেটার আজহার উদ্দিনের ক্রিকেট জীবন ছাড়াও ব্যক্তিগত জীবনেরও! প্রেম, বিয়ে, ক্রিকেট জুয়ারিদের সঙ্গে তার সম্পর্ক এইসব বিষয় নিয়েই সিনেমা আজহার। নির্মাতা টনি ডি’সুজার নির্মাণে ছবিটিতে আজহারের চরিত্রে অসাধারণ অভিনয় করার পূর্ভাবাস দিয়েছেন জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। ছবিতে তার প্রেমিকা ও স্ত্রীর চরিত্রে আছেন নার্গিস ফাখরি ও প্রাচী দেশাই। আসছে ১৩ মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।

প্রসঙ্গত, অভিনেতা থেকে লেখক বনে গেলেন বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি! নিজের ক্যানসার আক্রান্ত ছেলেকে নিয়ে পিতা হিসেবে তার স্ট্রাগল নিয়ে বই লিখেছেন তিনি। আর সেই বইটি সম্প্রতি প্রকাশিতও হল। ছেলের ক্যানসারের সময়কালে পিতা হিসেবে যে সংগ্রাম আর সংকটের মধ্য দিয়ে তিনি গিয়েছেন, তাই উঠে এসেছে পুরো বইয়ে। এপ্রিলে প্রকাশিত ইমরান হাশমির লেখা এই বইটির মোড়ক উন্মোচনও করলেন তার সেই ছেলে আয়ান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: