সর্বশেষ আপডেট : ১৮ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহাদাতকে ক্ষমা করলো বিসিবি, খেলতে পারে চলতি লিগেই

40নিউজ ডেস্ক :: অবশেষে ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের মুক্তি মিললো। গৃহকর্মীকে নির্যাতনের দায়ে জেলখাটা শাহাদাত হোসেন রাজীবকে ‘ক্ষমা’ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মানবিক দিক বিবেচনা করে শাহাদাতের ওপর থেকে ঘরোয়া ক্রিকেটে নিষেধাজ্ঞা তুলে নিয়েছে বিসিবি। এই পেসার চলতি ঢাকা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন।

শাহাদাতকে বিসিবি ক্ষমা করতে পারে- এমন গুঞ্জন বেশ কয়েকদিন আগে থেকে মিরপুরে শোনা যাচ্ছিল। শাহাদাতও নিয়ম করে জিম, অনুশীলন করা শুরু করেন।

কয়েকদিন আগে সংবাদ সম্মেলন করে জাতীর কাছে এবং বিসিবির কাছে ক্ষমা চান বিতর্কিত এই ক্রিকেটার। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় যেয়েও নাকি ক্ষমা চেয়ে এসেছেন।

শাহাদাতের ব্যাপারে সিদ্ধান্ত নিতে বিসিবিতে গত সোমবার এক সভা বসেছিল। ওই সভায় বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের উপস্থিতিতে বোর্ড পরিচালকরা এই পেসারের ওপর আরোপিত নিষেধাজ্ঞা তুলে নেয়ার সিদ্ধান্ত নেন।

এ প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘শাহাদাতের ওপর থেকে নিষেধাজ্ঞা উঠিয়ে নিতে সিসিডিএম-কে চিঠি দেয়া হয়েছে। রাজীব এর আগে আবেদন করেছিল। সেই লক্ষ্যেই মানবিক দিক বিবেচনা করে তাকে ঘরোয়া ক্রিকেটে খেলার অনুমতি দেয়া হচ্ছে। আনুষ্ঠানিকভাবে শিগগিরই এ ব্যপারে জানানো হবে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: