সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে চেয়ারম্যান পদে ছোট ভাই নৌকার প্রার্থী ও বড় ভাই স্বতন্ত্র

f5e50207-fcf1-4c59-a1ca-4509655df692বিশেষ প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সীমান্তবর্তী ৯নং ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন আপন দুই ভাই। এর মধ্যে বড় ভাই সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ আব্দুল হান্নান স্বতন্ত্র প্রার্থী হিসেবে ও ছোট ভাই বর্তমান চেয়ারম্যান সোলেমান মিয়া আ’লীগের মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। আপন দুই ভাইয়ের ভোটযুদ্ধ নিয়ে এলাকাবাসীর মাঝে কৌতূহলের সৃষ্টি হয়েছে।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত তারা ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। ভোটারদের কাছে উভয় প্রার্থীই একটি করে ভোট চেয়ে যাচ্ছেন। সব মিলিয়ে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে দুই ভাইয়ের ভোটযুদ্ধ ততোই জমে উঠেছে। এদিকে দুই ভাইয়ের নির্বাচনী লড়াইয়ের মাঝে বিএনপির মনোনয়নে ধানের শীষ প্রতীকের প্রার্থী সুন্দর আলীও বসে নেই। তিনিও কোমর বেঁধে মাঠে নেমেছেন। নিজেকে বিজয়ী করতে নির্বাচনী মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন।

আগামী ২৮ মে ৫ম দফায় ইসলামপুর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। দুই ভাই-ই নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। চা বাগান অধ্যুষিত এই ইউনিয়নে কৌশলগত কারণে এবার বড় ভাই আব্দুল হান্নান ধানের শীষ প্রতীক নেননি। ইতিমধ্যে দুই ভাইয়ের সমর্থকদের মাঝে হামলা-পাল্টা হামলা ও নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনা ঘটেছে।

চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল হান্নান বলেন, তিনি দীর্ঘদিন যাবত ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে জনগণের সুখে-দুঃখে পাশে ছিলেন। বিগত নির্বাচনে অল্প ভোটের ব্যবধানে তিনি পরাজিত হন। জনগণের চাপে তিনি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। ছোট ভাই বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা সোলেমান মিয়া বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি এবারও প্রার্থী হয়েছেন। জনগণ আমার সাথে আছে এবং থাকবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: