সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যত বেশি মামলা, তত বড় পদ!

2নিউজ ডেস্ক :: চট্টগ্রাম বিএনপিতে একাধিক নাশকতার মামলার আসামি নেতাদের পুরস্কৃত করা হয়েছে। যার বিরুদ্ধে যত বেশি মামলা দলের কেন্দ্রে তিনি পদও পাচ্ছেন তত বড়! তারা চট্টগ্রামে তারেক রহমানের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। তাদের এ পদপ্রাপ্তি নিয়ে চট্টগ্রামে সৃষ্টি হয়েছে কিছুটা মিশ্র প্রতিক্রিয়া। দৈনিক সমকালে প্রকাশিত তৌফিকুল ইসলাম বাবর ও আহমেদ কুতুবের প্রতিবেদনে উঠে এসেছে বিস্তারিত তথ্য।

বিএনপি নেতারা অভিযোগ করেছেন,আন্দোলন-সংগ্রামে মাঠে থাকা নেতাকর্মীদের হয়রানি করতেই সরকার নাশকতাসহ বিভিন্ন মামলায় তাদের জড়িয়েছে। দুঃসময়ে সক্রিয় থাকায় দল তাদের সেই ত্যাগের মূল্যায়ন করছে। দিচ্ছে স্বীকৃতি। অবশ্য নাশকতার ঘটনায় জড়িতদের দলের কেন্দ্রীয় পর্যায়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ দেওয়ায় নানা প্রশ্ন উঠেছে।

এরই মধ্যে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব করা হয়েছে নাশকতার ২১ মামলার আসামি চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক লায়ন আসলাম চৌধুরীকে। একইভাবে দলের সাংগঠনিক সম্পাদক করা হয়েছে ১৫ মামলার আসামি চট্টগ্রাম নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেনকে। ১১ মামলার আসামি যুবদলের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি আবুল হাশেম বক্করকে করা হয়েছে সহসাংগঠনিক সম্পাদক। একই পদ পেয়েছেন তিন মামলার আসামি বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমান শামীমও। চট্টগ্রামে তারা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। এর বাইরে চট্টগ্রামের আরও বেশ কয়েকজন নেতাকে কেন্দ্রীয় বিএনপিতে গুরুত্বপূর্ণ পদ দেওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের বিরুদ্ধেও নাশকতাসহ বিভিন্ন অভিযোগে বহু মামলা রয়েছে। নাশকতার এসব মামলার বেশিরভাগই হয়েছে ৫ জানুয়ারির নির্বাচনকে ঘিরে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: