সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩০ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলে আজ মুস্তাফিজদের সামনে ধোনি

1নিউজ ডেস্ক: মুস্তাফিজের উত্থানের সময়টাতে ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির একটা সম্পর্ক কেমন করে যেনে হয়ে গেছে। মুস্তাফিজকে ধাক্কা দেয়াটার কথাটা বারবার চলে আসে। আজ আবার আসবে।

বাংলাদেশের বিস্ময় বালক মুস্তাফিজুর রহমানকে সানরাইজার্স হায়দরাবাদের ট্রাম্পকার্ড বলে অভিহিত করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। তা এখন পর্যন্ত মুস্তাফিজের যে পারফরম্যান্স ট্রাম্পকার্ড তো অবশ্যই। অধিনায়ক ডেভিড ওয়ার্নার তাকে ব্যবহারও করছেন অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে। শুরুতে মুস্তাফিজের হাতে বল তুলে না দিয়ে বরং তাকে রিজার্ভ রাখছেন। প্রতিপক্ষকে চাপে রাখতেই যে তার এই কৌশল সেটা বুঝতে কারো বাকি নেই।

বিশাখাপত্তমে মঙ্গলবার মহেন্দ্র সিং ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্টসের মুখোমুখি হতে যাচ্ছে হায়দরাবাদ। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় পুনে-হায়দরাবাদ ম্যাচটি শুরু হবে।

নিশ্চয় এ ম্যাচেও সবার চোখ থাকবে মুস্তাফিজের দিকে। ধোনির চেয়ে মুস্তাফিজকে আর ভালো কারো চেনার কথা নয়। বাংলাদেশে এসে যে ফিজের দুর্ধর্ষ বোলিংয়ের সামনেই আত্মসমর্পণ করেছিল ধোনির টিম ইন্ডিয়া।
অন্যরকম কিছু না ঘটলে হায়দরাবাদের প্লে অফে থাকা প্রায় নিশ্চিত। এই মুহূর্তে মুস্তাফিজের দল পয়েন্ট টেবিলের দুই নম্বরে অবস্থান করছে। সেই সুবিধা নেই ধোনির পুনের। হায়দরাবাদ ম্যাচটি তাদের কাছে মহাগুরুত্বপূর্ণ। ১০ ম্যাচে ৬ পয়েন্ট পাওয়া পুনে রয়েছে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে। এই ম্যাচটি হেরে গেলে ধোনির দলের জন্য প্লেঅফে উঠা অনেকটাই ফিকে হয়ে যাবে।

হায়দরাবাদের জন্য বড় সুখবর চোট কাটিয়ে ফেরা যুবরাজ সিংয়ের ফর্ম। প্রথম ম্যাচে সুবিধা করতে না পারলেও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলেছেন ২৩ বলে ৩৯ রানের ইনিংস। হায়দরাবাদ বাড়তি সুবিধা পাচ্ছে তিন ভারতীয় পেসারের কাছ থেকে। আশিস নেহরা, ভুবনেশ্বর কুমার এবং বারিন্দ্রর স্রান। এদের সঙ্গে মুস্তাফিজ যোগ হয়ে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের নাভিঃশ্বাস তুলে ছাড়ছেন।

তারওপর অধিনায়ক ডেভিড ওয়ার্নার সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছেন। শুরুর দিকে খারাপ সময় গেলেও এখন তুঙ্গস্পর্শী ফর্মে রয়েছেন শিখর ধাওয়ান। মিডল অর্ডারে ব্যাট হাতে আবার কখনও বল হাতে নিজের কাজটা করে যাচ্ছেন মোজেস হেনরিকুইস। প্রয়োজনের সময় ঠিকই জ্বলে উঠছেন নোমান ওঝা-দীপক হুদারা। তাই নিশ্চিতভাবেই ধোনির পুনের সামনে ফেবারিট ওয়ার্নার-মুস্তাফিজের হায়দরাবাদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: